‘অনলাইনভিত্তিক ব্যবসা সময়োপযোগী ও নারীবান্ধব’

সারা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশে গত দশ বছরে প্রযুক্তি খাতে বিপ্লব ঘটে চলেছে বলে মন্তব্য করেছেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক’র চেয়ারম্যান রুখমিলা জামান।

- Advertisement -

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিকেল ৪টায় রেলওয়ে পলোগ্রাউন্ড মাঠে অনলাইনভিত্তিক গ্রুপ মেকাপ-সেকাপের ব্যবস্থাপনায় তিনদিনব্যাপী উইন্টার ফেয়ারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

রুখমিলা জামান বলেন, চট্টগ্রাম উইম্যান চেম্বার নারীদের উন্নয়নে যে কাজ শুরু করেছে তা আমাদের সবাইকে সম্মিলিতভাবে এগিয়ে নিতে হবে। প্রযুক্তির যুগে অনলাইনভিত্তিক ব্যবসা অত্যন্ত সময়োপযোগী ও নারীবান্ধব। আমাদের মেয়েরা বাসায় বসেই ঘরের কাজের পাশাপাশি এ ধরনের ব্যবসা করতে পারছেন। অনলাইন উদ্যোক্তাদের কথা মাথায় রেখেই ইউসিবিএল ই-লোনের প্রবর্তন করেছে। যা দশ কার্যদিবসের মধ্যেই গ্রহণ করা সম্ভব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম উইম্যান চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা, প্রাক্তন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও পরিচালক গুলশানা আলী, ভাইস প্রেসিডেন্ট জেসমিন আক্তার, মেকাপ-সেকাপের অ্যাডমিন জুহি চৌধুরী, মেলা কমিটির চেয়ারম্যান ও ভাইস প্রেসিডেন্ট ডা. মুনাল মাহবুব ও পরিচালক শামিলা রিমা।

- Advertisement -islamibank

মেলায় চট্টগ্রামের ৩৮টি অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। শনিবার (১ ডিসেম্বর) পর্যন্ত মেলা চলবে।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM