‘অনলাইনভিত্তিক ব্যবসা সময়োপযোগী ও নারীবান্ধব’

0

সারা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশে গত দশ বছরে প্রযুক্তি খাতে বিপ্লব ঘটে চলেছে বলে মন্তব্য করেছেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক’র চেয়ারম্যান রুখমিলা জামান।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিকেল ৪টায় রেলওয়ে পলোগ্রাউন্ড মাঠে অনলাইনভিত্তিক গ্রুপ মেকাপ-সেকাপের ব্যবস্থাপনায় তিনদিনব্যাপী উইন্টার ফেয়ারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রুখমিলা জামান বলেন, চট্টগ্রাম উইম্যান চেম্বার নারীদের উন্নয়নে যে কাজ শুরু করেছে তা আমাদের সবাইকে সম্মিলিতভাবে এগিয়ে নিতে হবে। প্রযুক্তির যুগে অনলাইনভিত্তিক ব্যবসা অত্যন্ত সময়োপযোগী ও নারীবান্ধব। আমাদের মেয়েরা বাসায় বসেই ঘরের কাজের পাশাপাশি এ ধরনের ব্যবসা করতে পারছেন। অনলাইন উদ্যোক্তাদের কথা মাথায় রেখেই ইউসিবিএল ই-লোনের প্রবর্তন করেছে। যা দশ কার্যদিবসের মধ্যেই গ্রহণ করা সম্ভব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম উইম্যান চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা, প্রাক্তন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও পরিচালক গুলশানা আলী, ভাইস প্রেসিডেন্ট জেসমিন আক্তার, মেকাপ-সেকাপের অ্যাডমিন জুহি চৌধুরী, মেলা কমিটির চেয়ারম্যান ও ভাইস প্রেসিডেন্ট ডা. মুনাল মাহবুব ও পরিচালক শামিলা রিমা।

মেলায় চট্টগ্রামের ৩৮টি অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। শনিবার (১ ডিসেম্বর) পর্যন্ত মেলা চলবে।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...