দহন ও ভিলেন’র লড়াই শুরু

0

বাংলাদেশের প্রেক্ষাগৃহে শুক্রবার (৩০ নভেম্বর) মুক্তি পাচ্ছে দুই দেশের দুই ছবি। একটি বাংলাদেশের ‘দহন’, অন্যটি কলকাতার ‘ভিলেন’। দুটি ছবিই বেশ আলোচিত এবং তারকাবহুল।

বাংলাদেশি ‘দহন’ পরিচালনা করেছেন রায়হান রাফি। প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। এই ছবিটি মুক্তি পাচ্ছে সারাদেশের ৪৬টি প্রেক্ষাগৃহে। ‘দহন’-এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন হালের সেনসেশন সিয়াম আহমেদ ও পূজা চেরি। সিয়ামকে এই ছবিতে দেখা যাবে তুলা নামের এক বখাটে যুবকের চরিত্রে, যার যন্ত্রণায় অতিষ্ঠ পরিবার-সমাজ।

রাজনৈতিক মিছিল, সমাবেশে লোক সংগ্রহ করাই তার কাজ। অন্যদিকে পূজা অভিনয় করেছেন একজন গার্মেন্টস কর্মীর ভূমিকায়।

ছবির বিভিন্ন চরিত্রে আরও আছেন তারিক আনাম খান, ফজলুর রহমান বাবু, জাকিয়া বারী মম, সুষমা সরকার, রাজ রিপা, মুনিরা মিঠু ও শিমুল খান। এটি ‘সিয়াম-পূজা’ জুটির দ্বিতীয় ছবি। এর আগে তারা ‘পোড়ামন ২’ ছবিতে জুটি বেঁধেছিলেন। সুপারহিট হয়েছিল ছবিটি।

অন্যদিকে ভারত থেকে আমদানি করা ‘ভিলেন’ এদেশে মুক্তি পাচ্ছে সাফটা চুক্তির বিনিময়ে। সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠান এনআই আহমেদ ট্রেডার্স। দেশের ৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘ভিলেন’। এর প্রধান দুটি চরিত্রে আছেন কলকাতার দুই সুপারস্টার অঙ্কুশ হাজরা ও মিমি চক্রবর্তী। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ‘ভিলেন’ পরিচালনা করেছেন বাবা যাদব।

বাজারে ‘ভিলেন’ ও ‘দহন’-এর জমজমাট একটি লড়াই হবে বলেই মনে করছেন সিনেবোদ্ধারা।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...