পরলোকে সাংবাদিক উজ্জ্বল বিশ্বাসের মা

জয়নিউজের বাঁশখালী প্রতিনিধি উজ্জ্বল বিশ্বাসের মা শান্তি রাণী বিশ্বাস (৭৯) পরলোক গমন করেছেন। শুক্রবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

- Advertisement -

শান্তি রাণী বিশ্বাস দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

- Advertisement -google news follower

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাঁশখালীর উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ জাফরুল ইসলাম চৌধুরী এবং দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক মুজিবুর রহমান সিআইপি।

জয়নিউজের শোক

- Advertisement -islamibank

বাঁশখালীর কৃতী সাংবাদিক উজ্জ্বল বিশ্বাসের মায়ের মৃত্যুতে শোক জানিয়েছে জয়নিউজ পরিবার। শোক জানান জয়নিউজবিডিডটকম-এর চেয়ারম্যান আ জ ম নাছির উদ্দিন, প্রকাশক ও সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক আলমগীর পারভেজ, সিইও বিপ্লব পার্থ, নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিক, পরামর্শক সম্পাদক রাজীব নন্দীসহ প্রতিষ্ঠানের সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীরা।

জয়নিউজ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM