হাটহাজারীতে অগ্নিকাণ্ডে ৩ ঘর পুড়ে ছাই, আহত ৪

0

হাটহাজারী পৌরভার পূর্ব দেওয়ান নগরে অগ্নিকাণ্ডে তিনটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নিভাতে গিয়ে দু’জন অগ্নিদগ্ধসহ ৪ জন আহত হয়েছেন।

শুক্রবার (৩০ নভেম্বর) সকালে ওই এলাকার কালাচাঁন ফকির বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

ফায়ার সার্ভিস জানায়, কালাচাঁন ফকির বাড়ির আবু তাহেরের বসতঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা পাশ্বর্বতী ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হাটহাজারী ফায়ার স্টেশনের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই আবু জাফর, আবু তাহের ও মোবারক মিয়ার কাঁচা বসতঘর (টিনসেড) পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে পুড়ে যাওয়া ঘরের সদস্যরা পরনের কাপড় ছাড়া তেমন কিছুই ঘর থেকে বের করতে পারেনি। সবমিলিয়ে ক্ষতির পরিমাণ ৭ লাখ টাকা হবে বলে ধারনা করা হচ্ছে।
হাটহাজারী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার জাকের হোসেন জয়নিউজকে জানান, ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে আগুন নিভাতে গিয়ে মো. আমিন (৩৫) ও মো. দেলোয়ার (২০) অগ্নিদগ্ধ হন। এছাড়া মো. হাসান ও মো. ইদ্রিস নামে আরো দুই জন আহত হন। স্থানীয়রা অগ্নিদগ্ধ দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল এবং হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন।

জয়নিউজ/তালেব
আরও পড়ুন
লোড হচ্ছে...