গ্রুপিংয়ের উর্ধ্বে উঠে লতিফকে বিজয়ী করতেই হবে : নাছির

0

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত এম এ লতিফকে গ্রুপিংয়ের উর্ধ্বে উঠে ঐক্যবদ্ধভাবে বিজয়ী করে আনতে হবে। নৌকাকে বিজয়ী করতে আমরা নেত্রীকে কথা দিয়েছি। জীবনবাজি রেখে হলেও একথা আমাদের রাখতেই হবে।

শুক্রবার (৩০ নভেম্বর) রাত ৮টায় নগরের আন্দরকিল্লায় সিটি মেয়রের বাসভবনে চট্টগ্রাম-১১ আসনের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বিপুল ভোটের ব্যবধানে নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠে নেমেছি আমরা। চট্টগ্রাম-১১ আসনসহ নগরের সবক’টি আসন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনাকে আমরা উপহার দিব। শেখ হাসিনার উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দেওয়ার মাধ্যমে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। জনগণকে বোঝাতে হবে, দেশের উন্নয়নের ধারাবাহিকতা রাখতে হলে অবশ্যই নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে।

এসময় তিনি অভিযোগ করে বলেন, দেশকে অশান্ত করার জন্য একটি কুচক্রি মহল পাঁয়তারা করছে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তাদের সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে ।

চট্টগ্রাম-১১ আসনে আওয়ামী লীগের প্রার্থী এম এ লতিফ বলেন, তৃণমূলকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। কারণ নৌকা প্রতীক নেত্রীর আমানত। আমাদের নির্বাচন পর্যন্ত নিরলস পরিশ্রম করতে হবে। যাতে এ আমানত রক্ষা হয়।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি শেখ ইফতেখার সাইমুল চৌধুরীসহ চট্টগ্রাম-১১ আসনের ১০টি ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

জয়নিউজ/কাউছার/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...