‘দৈনন্দিন একঘেয়েমি থেকে মুক্তি দেয় খেলাধুলা’

0

উত্তেজনাপূর্ণ ফাইনালের মধ্য দিয়ে শেষ হয়েছে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি প্রিমিয়ার ক্রিকেট লীগ। প্রতিযোগিতায় ছেলেদের বিভাগে এক একান্নবর্তী দল ২ রানে ক্রিকেট হিটলার্সকে হারিয়ে জিতে নিয়েছে ইপিএল ২০১৮ এর শিরোপা। আর মেয়েদের বিভাগে ব্ল্যাক ঈগলসকে ৫০ রানে হারিয়ে শিরোপা নিজেদের করে নিয়েছে ক্রিকেট ডিভাস। ফাইনালের এই দুই ম্যাচ অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিকাল ৩টায়।

এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান। তিনি বলেন, খেলাধুলা শিক্ষার্থীদের উজ্জীবিত করে, দৈনন্দিন পড়ালেখার একঘেয়েমি থেকে মুক্তি দেয়। আর শিক্ষার্থীদের উজ্জীবিত রাখতে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি প্রয়োজনীয় সবকিছুই করছে।

স্পোর্টস ক্লাবের উদ্যোগে গত ২০ নভেম্বর শুরু হওয়া এ টুর্নামেন্টে ২৬টি ছেলেদের ও ৬টি মেয়েদের দল অংশ নেয়। ছেলেদের বিভাগে টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়েছেন মিরাজ, ফাইনালের ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন সাদমান। সেরা ব্যাটসম্যান হয়েছেন নাঈম, সেরা বোলার রাফি আর সেরা ফিল্ডার হয়েছেন যোহেব। আর মেয়েদের বিভাগে টুর্নামেন্ট সেরা ও ফাইনালের ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন মাফসিনা।

ফাইনালের পুরস্কার বিতরণী উপস্থিত ছিলেন ইডিইউর ট্রেজারার অধ্যাপক সামস-উদ-দোহা, রেজিস্ট্রার সজল কান্তি বড়ুয়া, প্ল্যানিং এন্ড ডেভলপমেন্ট ডিরেক্টার শাফায়েত কবির চৌধুরী, স্কুল অব লিবারেল আর্টসের ডিন মুহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী, স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের ডিন ড. মো. নাজিম উদ্দিন, স্কুল অব বিজনেসের ডিন ড. মোহাম্মদ রকিবুল কবির, প্রক্টর অনন্যা নন্দীসহ শিক্ষক-শিক্ষার্থীরা। প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...