‘চলমান প্রকল্পগুলো শেষ হলে চট্টগ্রামের চেহারা পাল্টে যাবে’

0

নগরে বাস্তবায়নাধীন আটটি উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। এসময় মেয়র বলেন, চলমান প্রকল্পগুলোর কাজ শেষ হলে পুরো চট্টগ্রামের চেহারা পাল্টে যাবে।

রোববার (২ ডিসেম্বর) দিনভর সরকারি বিভিন্ন সংস্থার এসব উন্নয়ন প্রকল্প পরিদর্শন করে কাজগুলোর তদারকি করেন তিনি।

মেয়র প্রথমে নাসিরাবাদে চট্টগ্রাম ওয়াসার কর্ণফুলী পানি সরবরাহ প্রকল্পের আওতায় রিজার্ভার, পানি ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ ও বুস্টার স্টেশন পরিদর্শন করেন। এরপর মেয়র চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বাস্তবায়নাধীন ঢাকা ট্রাঙ্ক রোড থেকে বায়েজিদ বোস্তামী রোড, ফৌজদারহাট থেকে কর্ণফুলী টানেল এবং কর্ণফুলী নদীর তলদেশে ট্যানেলসহ চসিকের বাস্তবায়নাধীন এক্সেস রোড ও পোর্ট কানেকটিং রোডের উন্নয়ন কাজ সরেজমিনে পরিদর্শন করেন।

পরিদর্শনকালে মেয়র বলেন, বর্তমান সরকারের উন্নয়ন চট্টগ্রামের চেহারা পাল্টে দিয়েছে। অতীতের কোনো সরকারের আমলে চট্টগ্রামে এত উন্নয়ন হয়নি। চট্টগ্রামের প্রতি জননেত্রী শেখ হাসিনার আলাদা ভালবাসার কারণে এত উন্নয়ন সম্ভব হয়েছে।

এসময় মেয়রের সঙ্গে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর এইচ এম সোহেল, শৈবাল দাশ সুমন, এ.এফ.কবির আহমেদ মানিক, চউকের প্রধান প্রকৌশলী মোহাম্মদ জসীম উদ্দিন, চসিকের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক।

জয়নিউজ/অভি/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...