সীতাকুণ্ডে আসলামসহ চার প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

0

কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব কারাবন্দী লায়ন আসলাম চৌধুরী এফসিএসহ চার প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। রোববার সকালে যাচাই বাছাই শেষে তাদের প্রার্থিতা বাতিল বলে ঘোষণা করা হয়। চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনে মনোনয়নপত্র দাখিল করেন ১১ প্রার্থী।

সীতাকুণ্ডের সহকারী রিটার্নিং কর্মকর্তা ইউএনও মিল্টন রায় জানান, যাচাই বাছাইকালে বিএনপি প্রার্থী লায়ন আসলাম চৌধুরী ঋণখেলাপি হওয়ায়, একই দলের একেএম আবু তাহের বিএসসির দলীয় মনোনয়ন না থাকায়, ঋণখেলাপি এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র না দেওয়ায় মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এছাড়া স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়ার দেওয়া হলফনামার তথ্যে গড়মিল থাকায় এবং পৌরকর বকেয়া থাকায় বাতিল হয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী সামশুল আলম হাসেমের মনোনয়নপত্র।

অন্যদিকে বর্তমান সাংসদ আ’লীগের প্রার্থী দিদারুল আলম, বিএনপির এওয়াইবিআই সিদ্দিকী, ইসহাক কাদের চৌধুরী, জাতীয় পার্টির প্রার্থী দিদারুল কবির দিদার, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের প্রার্থী আবুল বশর মুহাম্মদ জয়নাল আবেদীন ও মোজাম্মেল হোসেন এবং বাংলাদেশ ইসলামী ফ্রন্ট এর প্রার্থী মুহাম্মদ আশরাফ হোসেনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

জয়নিউজ/সেকান্দর/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...