তারা এখন কী করবেন?

0

তফসিল ঘোষণার পর থেকেই তাদের নিয়ে আলোচনা-সমালোচনার শেষ ছিল না। স্যোসাল মিডিয়া থেকে সাংবাদিকদের কি-বোর্ড, সবখানেই তাদের নিয়ে উঠছিল কথার ঝড়। তবে এবার বোধহয় তাতে যতি টানার সময় এসে গেছে। প্রার্থী হওয়া দূরে থাক, মনোনয়নপত্রই বাতিল হয়ে গেছে আলোচিত এই তিন ব্যক্তিত্বের! সাধারণ ভোটারদের মনে তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন জেগেছে- এবার তারা কী করবেন?

গোলাম মাওলা রনি

ক’দিন আগেই বিএনপিতে যোগ দিয়েছিলেন আওয়ামী লীগের সাবেক সাংসদ গোলাম মাওলা রনি। বিএনপি মহাসচিবের হাত থেকে বুঝে নিয়েছিলেন পটুয়াখালী-৩ আসনে দলীয় মনোনয়নের টিকিট। গণমাধ্যমে দারুণ আত্মবিশ্বাসী এ নেতা কি করেছেন জানেন? তিনি হলফনামায় নিজের স্বাক্ষরটাই দেননি! সুতরাং বাছাইয়ে বাতিল হয়ে গেছে রনির মনোনয়নপত্র।

হিরো আলম

বগুড়া-৪ আসনে মনোনয়নপত্র নিয়ে রীতিমতো হৈ চৈ ফেলে দিয়েছিলেন সাম্প্রতিক সময়ের আলোচিত ব্যক্তিত্ব হিরো আলম। মিডিয়া থেকে সামাজিক যোগাযোগমাধ্যম সর্বত্রই তিনি ছিলেন আলোচনার শীর্ষে। তবে তার মনোনয়নপত্রটি বাছাইয়ের সময় দেখা গেছে তিনি মোট ভোটারের এক শতাংশের যে স্বাক্ষর জমা দিয়েছিলেন, তার মধ্যে তিনজনই ছিলেন ভুয়া ভোটার! তাই বাতিল হয়ে গেছে হিরো আলমের মনোনয়নপত্র।

ইমরান এইচ সরকার

গণজাগরণ মঞ্চের কারণে গত বছরে দেশজুড়ে আলোচিত এক মুখ ডা. ইমরান এইচ সরকার। মাঝখানে আলোচনায় ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের মেয়ের সঙ্গে বিয়ে ও বিচ্ছেদ নিয়েও। কুড়িগ্রাম-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন এই চিকিৎসক। কিন্তু তার মনোনয়নপত্রটি বাতিল করে দিয়েছেন রিটার্নিং কমকর্তা। স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোট ভোটারের এক শতাংশ স্বাক্ষর জমা দেওয়ার যে শর্ত ছিল তা যে পূরণ করেননি ইমরান।

জয়নিউজ/পলাশ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...