শিশু গানের রাজা

‘শিশুদের মনন বিকাশে, গান এবং ফান’ এই স্লোগানে রিয়েলিটি শো ‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই-গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস’ এর ৭ বিভাগের বাছাইপর্ব শেষ হয়েছে। সেরা ৫০ জন গানের রাজা নিয়ে আগামী ১৮ ডিসেম্বর থেকে শুরু হবে মেগা অডিশনের শুটিং। মেগা অডিশন থেকে নানান পর্যায়ের গ্রুমিং এবং তালিমের প্রক্রিয়ায় ৪০টি পর্বের পর গ্র্যান্ড ফিনালের মাধ্যমে বাংলাদেশের সংগীতাঙ্গন পাবে যোগ্য শিশু গানের রাজা।

- Advertisement -

অনুষ্ঠানটি আগামী ১০ ডিসেম্বর থেকে প্রতি সোম ও শুক্রবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে চ্যানেল আইয়ে প্রচারিত হবে। অনুষ্ঠানে প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন ইমরান এবং কোনাল।

- Advertisement -google news follower

এ প্রসঙ্গে ইমরান বলেন, গান হবে, ফান হবে। কোনরকম চাপ ছাড়াই মজা করে কাজটি শেষ করতে চাই। আশা করি, এই প্রতিযোগিতার মাধ্যমে যোগ্য শিল্পী বের করে আনতে পারব।

কোনাল বলেন, বাচ্চাদের মধ্য থেকে যোগ্য শিল্পী বের করে আনব। সেখান থেকে আমিও নতুন কিছু শিখতে পারব। বাচ্চাদের বন্ধু হয়ে থাকব। কড়াকড়ি বা চুলচেরা বিশ্লেষণ করতে চাই না।

- Advertisement -islamibank

অনুষ্ঠানের উপস্থাপক চ্যানেল আই সুপার স্টার টয়া ও শিশুশিল্পী সাহী। তাহের শিপন এর পরিচালনায় নির্মিত হচ্ছে অনুষ্ঠানটি।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM