‘নির্বাচনে নাশকতার চেষ্টা কঠোরভাবে দমন করা হবে’

0

‘আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সব ধরনের সন্ত্রাস, নাশকতা এবং বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা কঠোরভাবে দমন করা হবে। আইনশৃঙ্খলার দায়িত্বে নিয়োজিত আনসার ও ভিডিপি সদস্যদের নির্বাচনে সতর্কতার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।’

সোমবার (৩ ডিসেম্বর) সাতকানিয়া উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আনসার ও ভিডিপির উপ-পরিচালক ও জেলা কমান্ড্যান্ট রাজীব হোসাইন এসব কথা বলেন।

তিনি বলেন, সারাদেশে ৫ লক্ষ আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের সদস্যরা নির্বাচনে দায়িত্ব পালন করবেন। তিনি বলেন, এ বাহিনীর সদস্যদের মর্যাদা বৃদ্ধি, ভাতা ও যাবতীয় সুযোগ সুবিধা প্রদান করা হবে।

বিশেষ অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা বলেন, অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও আনসার ভিডিপির সদস্যরা একযোগে কাজ করবেন।

সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবারক হোসেনের সভাপতিত্বে সাতকানিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গণে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন সাতকানিয়া প্রেসক্লাবের সভাপতি ও প্রবীণ সাংবাদিক সৈয়দ মাহফুজ-উন-নবী খোকন, সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মুজিবুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শেখ ফরিদ ও আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক সরিত কুমার রুদ্র।

উপজেলা আনসার কোম্পানি কমান্ডার জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহেনাজ আকতার।

প্রতিবেদন পেশ করেন দলনেতা আবুল মনছুর সিকদার ও দলনেত্রী নুরুন্নাহার, সমাবেশে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিরা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের মধ্যে সাইকেল ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন।

সমাবেশে সোনালী ব্যাংক ব্যবস্থাপক মো. নজরুল ইসলাম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কর্মকর্তা সেলিম আহমদ, সাংবাদিক, আনসার ও ভিডিপির দলনেতা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/মাহফুজ-উন-নবী/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...