প্রার্থিতা বহালে ইসিতে মীর নাছিরের আপিল

0

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৫ হাটহাজারী (আংশিক বায়েজিদ) আসনে প্রার্থিতা ফিরে পেতে বিএনপির মনোনীত প্রার্থী, সাবেক মন্ত্রী ও মেয়র মীর নাছির উদ্দীন নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছেন।

সোমবার (৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশনে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও রিটার্নিং কর্মকর্তা মো. আবদুল মান্নানের সিদ্ধান্তের বিরুদ্ধে এ আবেদন করেন। এসময় তিনি মামলার রায়ের সার্টিফাইড কপিসহ যাবতীয় কাগজপত্রসহ ৭ কপি আবেদন কমিশনে জমা দেন।

আবেদন জমা দেওয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রিটার্নিং কর্মকর্তা প্রতিপক্ষের কোন প্রকার সার্টিফাইড কপি ছাড়া ফটোকপি দেখে আমার মনোনয়নপত্র বাতিল করেছেন। এসময় প্রতিপক্ষের লোকজন কোন সার্টিফাইড কপি দেখাতে পারেনি। তারা (প্রতিপক্ষ) রিটার্নিং কর্মকর্তাকে ভুল ব্যাখা দিয়েছিল। আশা করি নির্বাচন কমিশনে দায়ের করা আবেদনে আমি আমার প্রার্থিতা ফিরে পাব।

উল্লেখ, গত রোববার (২ নভেম্বর) দুপুরে রিটার্নিং কর্মকর্তা মীর নাছির উদ্দীন ও তার ছেলে মীর হেলাল উদ্দিনের মনোনয়নপত্র বাতিল করেন। মামলা থাকার কারণে তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়।

জয়নিউজ/তালেব/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...