কন্যার বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন, মিথুনের রোমান্সে ঝামেলা

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র তুলা রাশিতে অবস্থান করবে। দুপুর ১টা ২৮ মিনিট থেকে ত্রয়োদশী তিথি চলবে।

- Advertisement -

মেষ রাশি : মেষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক কাজে অগ্রগতি আশা করা যায়। অংশিদারি বাণিজ্যে ভালো আয়ের সুযোগ আসবে। দাম্পত্যক্ষেত্রে সুখ-শান্তি ফিরে পাবেন। বাণিজ্যিক কাজে বিদেশ যাত্রার যোগ রয়েছে। অংশিদারি কাজে কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তা পেতে পারেন।

- Advertisement -google news follower

বৃষ রাশি : বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। শরীর ভালো যাবে না। উচ্চ রক্তচাপের রোগীদের সতর্ক হতে হবে। কাজের লোকের ওপর বেশি নির্ভর করা ঠিক হবে না। রোমান্টিক বিষয়ে কোনো ঝামেলা হতে পারে। চাকরিজীবীদের দিনটি ঝামেলাপূর্ণ। সহকর্মীদের সাথে কোনো বিষয়ে মনোমালিন্য হতে পারে।

মিথুন রাশি : আজ মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি তুলনামূলক ভালো যাবে। সন্তানের শরীর-স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন হতে পারেন। রোমান্সে ঝামেলা হতে পারে। সৃজনশীল কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের পড়াশুনায় কিছু অগ্রগতি হতে পারে। শিল্পী-কলাকুশলীদের নতুন কাজের সুযোগ বৃদ্ধি পাবে।

- Advertisement -islamibank

কর্কট রাশি : কর্কট রাশির জাতক-জাতিকার প্রত্যাশা পূরণ হতে পারে। সকালের দিকে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের ভালো আয়-রোজগারের সুযোগ রয়েছে। সন্ধ্যার পর মায়ের শরীর ভালো যাবে না। যানবাহন ক্রয় করতে পারেন। গৃহে আত্মীয় সমাগমের যোগ প্রবল।

সিংহ রাশি : আজ সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংবাদিক ও প্রকাশকদের আয়-রোজগার বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের দিনটি শুভ সম্ভাবনাময়। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের আয়-রোজগার বৃদ্ধি পেতে পারে। ছোটবোনের বিয়ের আয়োজনে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। খাদ্য ও পানীয়ের ব্যবসায় ভালো আয়-রোজগার হবে। আজ খুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো আয় করতে পারবেন। রেস্টুরেন্ট ও হোটেল ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে।

তুলা রাশি : তুলা রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম-সম্মান বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। জীবনসাথীর সাথে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। ব্যবসায়িক কাজে কোনো অংশিদারি সমস্যার সমাধান হতে পারে।

বৃশ্চিক রাশি : বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রবাসীরা কর্মক্ষেত্রে কোনো জটিলতার সম্মুখিন হতে পারেন। মানি একচেঞ্জ ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির আশঙ্কা কমে আসবে। ট্র্যাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। শুভ গ্রহ অবস্থানের কারণে জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন।

ধনু রাশি : ধনু রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা-বাণিজ্যে কিছু অগ্রগতি আশা করতে পারেন। বকেয়া বিল আদায়ের চেষ্টা জোরদার করুন। বাড়িতে বড় ভাই-বোনের স্নেহ ও ভালোবাসা পাবেন। বন্ধুর সাহায্যে চাকরিতে কোনো পরিবর্তন হতে পারে। বকেয়া বিল ও বেতন আদায়ের সুযোগ আসবে।

মকর রাশি : মকর রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে না। বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে বাধা-বিপত্তির আশঙ্কা। চাকরিজীবীরা হয়রানির সম্মুখিন হতে পারেন। সরকারি চাকুরেদের কর্মস্থলে সতর্ক হতে হবে। রাজনৈতিক নেতাকর্মীদের শত্রুতার কারণে বারবার বাধা-বিপত্তি দেখা দেবে। পিতার সাহায্য পেতে পারেন।

কুম্ভ রাশি : কুম্ভের জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। আধ্যাত্মিক কাজে অগ্রগতি হতে থাকবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে ভিসা সংক্রান্ত জটিলতার অবসান হতে পারে। ভাগ্য সহায় হবে। বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন।

মীন রাশি : মীনের জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। খুচরা ও পাইকারি ব্যবসা-বাণিজ্যে ভালো আয়ের সুযোগ আসবে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। ছোট ভাই-বোনের শিক্ষাক্ষেত্রে ব্যয় বৃদ্ধি পাবে। বিকালের পর সাংবাদিক ও প্রকাশকদের আয়-রোজগার বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM