রাউজানে হোটেল ও মিষ্টির দোকানকে জরিমানা

রাউজানে ভেজাল খাওয়ার তৈরির অপরাধে দুটি হোটেল ও একটি মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৩ ডিসেম্বর) দুপুরে ও মঙ্গলবার (৪ ডিসেম্বর) সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

- Advertisement -

জানা যায়, উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ রাউজান থানা পুলিশের সহায়তায় সোমবার দুপুরে রাউজানের জলিল নগর বাসস্টেশন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় নিউ আমানিয়া হোটেল ও নিউ মদিনা হোটেলকে উচ্ছিষ্ট ময়লা হোটেলের পাশে খাসখালী খালে ফেলা ও ভেজাল তেল দিয়ে খাবার তৈরি করার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করেন।

- Advertisement -google news follower

এদিকে মঙ্গলবার (৪ ডিসেম্বর) সকালে উপজেলার বাইন্যারহাটে জগন্নাথ মিষ্টির দোকানে অভিযান চালিয়ে রাউজান উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ মিষ্টির গামলায় পোকা পেয়ে ঐ মিষ্টির দোকানকে ৫ হাজার টাকা জরিমানা করেন।

জয়নিউজ/শফি/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM