‘সব টাকা ফেরত দেব’

0

বিজয় মাল্যকে ভারতে প্রত্যর্পণ করা হবে কিনা, ব্রিটেনের আদালতে সেই মামলায় গুরুত্বপূর্ণ রায় আর পাঁচ দিন পরেই। এর আগেই বিভিন্ন ভারতীয় ব্যাঙ্কের থেকে নেওয়া সব টাকা ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলেন দেশ থেকে ‘পলাতক’ ধনকুবের ও শিল্পপতি বিজয় মাল্য। এই আবেদন তিনি করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এই মুহূর্তে ঋণখেলাপি মামলায় অভিযুক্ত ভারতীয় শিল্পপতি বিজয় মাল্য। বিভিন্ন ব্যাঙ্কের কাছ থেকে প্রায় ৯ হাজার কোটি টাকা ঋণ নেওয়ার পর তা শোধ না করে দু’বছর আগে দেশ ছেড়েছিলেন তিনি। এর পরই তাঁর বিরুদ্ধে টাকা তছরুপের দায়ে একযোগে মামলা করে সবকটি ব্যাঙ্ক। পাশাপাশি গত বছরই তাঁকে দেশে ফেরাতে ব্রিটেনের কাছে আবেদন জানায় ভারত। লন্ডনের আদালতে সেই মামলার গুরুত্বপূর্ণ রায় হতে পারে আগামী ১০ ডিসেম্বর। এর আগেই সোশ্যাল মিডিয়ায় হাজির হলেন ঋণখেলাপি মামলায় অভিযুক্ত এই ভারতীয় ধনকুবের।

বিজয়ের দাবি, তাঁকে বিনা কারণে অভিযুক্ত করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় তিনি জানান, জ্বালানির দাম বেড়ে যাওয়ার কারণেই লোকসান করতে শুরু করেছিল কিংফিশার এয়ারলাইনস। জ্বালানি কিনতেই সব টাকা খরচ হয়ে যাচ্ছিল। আমি আগেও ব্যাঙ্কগুলিকে সব টাকা ফেরত দেওয়ার কথা জানিয়েছিলাম।

জয়নিউজ
আরও পড়ুন
লোড হচ্ছে...