হালিশহরে জামায়াতের তিন নারী সদস্য গ্রেপ্তার

0

হালিশহরে জামায়াতের তিন নারী সদস্যকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। বুধবার (৫ ডিসেম্বর) রাতে নগরের কলসী দিঘীর পাড়ের রিদওয়ান মসজিদ কলোনি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদী বই উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন ভোলা সদরের জেসমিন আক্তার (২৯), নোয়াখালীর হাতিয়া থানার শাহানারা বেগম (৩৮) এবং পিরোজপুরের ভান্ডারিয়ার হামিদা আক্তার (৩০)।

পুলিশ জানায়, রাত ৯টার দিকে জামায়াতের বেশ কিছু নারী সদস্য বন্দর থানার কলসী দিঘীর পাড় এলাকায় নাশকতা সৃষ্টির লক্ষ্যে গোপন বৈঠক করছে বলে খবর পাওয়া যায়। গোয়েন্দা পুলিশের একটি দল ঐএলাকার রিদওয়ান মসজিদ কলোনীর একটি বাসায় অভিযান চালায়। অভিযানে জামায়াতের তিন নারী সদস্যকে গ্রেপ্তার করা হলেও অন্যরা পালিয়ে যায়। এসময় বিপুল পরিমাণ জিহাদী বই, লিফলেট, বাইতুল মাল আদায়ের রশিদ এবং বেশ কিছু রেজিস্ট্রার উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে বাধাগ্রস্ত করার উদ্দেশে তারা নাশকতার পরিকল্পনা করছিল। জামায়াতের এই নারী সদস্য এলাকায় দীর্ঘদিন ধরে বিভিন্ন পোশাক কারখানা ও বেসরকারি প্রতিষ্ঠানে ছদ্মবেশে কাজ করছিলেন। তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/পলাশ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...