ব্যাটিং বিপর্যয়ে অস্ট্রেলিয়া

অ্যাডিলেড টেস্টের প্রথম দিনে ছিল ভারতীয় ব্যাটসম্যানদের আসা-যাওয়ার মিছিল। আর দ্বিতীয় দিনে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে অস্ট্রেলিয়াও। দ্বিতীয় দিন শেষে অজিদের সংগ্রহ ৭ উইকেটে ১৯১ রান।

- Advertisement -

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) টসে জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্যাটসম্যানদের রুগ্ন অবস্থা দেখিয়েছে ভারত। প্রথম দিনেই ৯ উইকেট হারিয়ে ২৫০ তোলে বিরাট কোহলিরা।

- Advertisement -google news follower

দ্বিতীয় দিনে আর এক রানও যোগ না করেই অল আউট হয় ভারত। এরপর প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়াও যেন ছন্নছাড়া। ইনিংসের তৃতীয় বলেই ইশান্ত শর্মার বলে ফেরেন অ্যারন ফিঞ্চ। মারকাস হ্যারিস ও উসমান খাজা কিছুটা সামলে নিলেও বেশি সময় পারেননি। দলীয় ৪৫ রানে রবীচন্দ্রন অশ্বিনের বলে ব্যক্তিগত মাত্র ২৬ রানেই ফেরেন হ্যারিস।

এক সময় ১২০ রানে পাঁচ উইকেট হারিয়ে ফেলে স্বাগতিকরা। দিন শেষে ১৭৭ রানে ৭ উইকেট হারিয়ে বসে আছে তারা। প্রথম ইনিংসের সর্বোচ্চ ৬১ রান নিয়ে অপরাজিত আছেন ট্রাভিস হেড। তার সঙ্গে ৭ রানে অপরাজিত আছেন মিশেল স্টার্ক।

- Advertisement -islamibank

অস্ট্রেলিয়ার ৭ উইকেটের ভিতর অশ্বিন নিয়েছেন তিন, ইশান্ত শর্মা ও জসপ্রিত বুমরাহ নিয়েছেন দুটি করে উইকেট।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM