বৃহস্পতিবার শুরু গার্মেন্টেক মেলা

0

নগরে দ্বিতীয়বারের মতো এ্যাপারাল মেশিনারি এ্যানটেড পোডাক্ট প্রদর্শনী আন্তর্জাতিক গার্মেন্টেক চট্টগ্রাম মেলা শুরু হচ্ছে। প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

মঙ্গলবার (৭ আগস্ট) দুপুরে নগরের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানায় মেলার আয়োজক এএসকে ট্রেড ও এক্সিবিশন প্রাইভেট লিমিটেডে।

সংবাদ সম্মেলনে লিখিত ব্যক্তব্যে এএসকে পরিচালক টিপু সুলতান ভূঁইয়া জানান, আগামী বৃহস্পতিবার (৯ আগস্ট) থেকে শুরু হওয়া এ মেলা চলবে ১১ আগস্ট পর্যন্ত। নগরের জিইসি কনভেশন সেন্টারে সকাল ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে মেলা। প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। এতে বিশেষ অতিথি থাকবেন বিজিএমইএ’র ভাইস-প্রেসিডেন্ট মঈনউদ্দিন আহমেদ মিন্টু ও পরিচালক রাজিব দাশ।

এদিকে এবারের মেলার মূল আকর্ষণ একছাদের নিচে পোশাক শিল্পের সব প্রযুক্তি, পোশাক কারিগরি সংশ্লিষ্ট যন্ত্রপাতি, ইয়েন ও কাপড়, সাপোর্ট সার্ভিসেস এবং সিএডি/সিএএম সেবা। মেলায় স্থানীয় আরএমজি ও লেদার শিল্প উন্নয়নের জন্য পোশাক প্রস্তুতকারক ও অ্যালাইড প্রোডাক্ট, ইয়েন ও ফেব্রিক্স গার্মেন্ট, এক্সসরিজ এবং সহযোগী সেবাসমূহ তুলে ধরা হবে। এবারের মেলায় বাংলাদেশ, ভারত ও চায়নার বিভিন্ন প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে।

আরও পড়ুন
লোড হচ্ছে...