নয়াপল্টন অফিস মনোনয়ন বাণিজ্যের হাট: হাছান মাহমুদ

0

বিএনপির নয়াপল্টন অফিস ও খালেদা জিয়ার অফিস মনোনয়ন বাণিজ্যের হাট বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

শনিবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় নগরের দেওয়ানজি পুকুরপাড় এলাকার বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, রিজভী প্রতিদিনের মত গতকালও মিথ্যাচার করেছেন। নির্বাচন কমিশন ও সরকারকে বিব্রত করাই তাঁর কাজ। বিএনপির নয়াপল্টন অফিস ও খালেদা জিয়ার অফিস মনোনয়ন বাণিজ্যের হাট। মনোনয়ন ফরমে স্বাক্ষর না করেও বিএনপি’র প্রার্থী প্রার্থিতা ফিরে পেয়েছেন। অথচ হলফনামায় স্বাক্ষর না থাকার পরও গোলাম মাওলা রনিকে প্রার্থিতা ফিরিয়ে দিয়েছে নির্বাচন কমিশন। এতে প্রমাণিত যে বিএনপি নির্বাচন কমিশনের আনুকূল্য পেয়েছে। নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ করছে।

তিনি আরো বলেন, লন্ডনে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই’র সঙ্গে বসে তারেক রহমান ষড়যন্ত্র করছেন। যেখানে জামায়াত নেতা ব্যারিস্টার আব্দুর রাজ্জাকও উপস্থিত ছিলেন। তারা বিদেশে বসে দেশের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে। তারা দেশে জামায়াত নিয়ন্ত্রিত সরকার প্রতিষ্ঠা করতে চায়।

রিজভীর উদ্দেশ্যে তিনি বলেন, এখন নির্বাচনের দিকে মনোযোগ দিন। মিথ্যাচার করে নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করা থেকে বিরত থাকুন।

তিনি আরো বলেন, বিএনপি জামায়াত নিয়ন্ত্রিত একটি দল। খালেদা জিয়া ২ জানুয়ারি মুক্তি পাচ্ছেন ডা. জাফরুল্লার এমন মন্তব্যের প্রেক্ষিতে হাছান মাহমুদ বলেন, জাফরুল্লার প্রতি সম্মান রেখেই বলছি, আইন-আদালত বিষয়ে তাঁর বক্তব্য জ্যোতিষীর মতনই মনে হচ্ছে।

জয়নিউজ/অভি/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...