ফরহাদের কাঁধে মামলার বোঝা

0

২৯৮নং সংসদীয় আসনে (খাগড়াছড়ি) বিএনপি মনোনীত প্রার্থী মো. শহীদুল ইসলাম ভূঁইয়া ফরহাদের কাঁধে রয়েছে মামলার বোঝা।

ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করা শহীদুল ইসলাম ভূঁইয়া ফরহাদের বাড়িভাড়া বাবদ আয় ৬ লাখ ৪৩ হাজার ৩৭৫টাকা। নিজের নামে সঞ্চয়পত্র/ব্যাংক আমানত ২ লাখ ২০ হাজার ৮শ’ টাকা। পোস্টাল, সেভিংস সার্টিফিকেটসহ বিভিন্ন ধরনের সঞ্চয়পত্রে বা স্থায়ী আমানতে বিনিয়োগের পরিমাণ ২২ লাখ টাকা। স্ত্রীর নামে সঞ্চয়পত্র রয়েছে ৪৫ লাখ টাকা। একটি মোটর গাড়ির দাম দেখানো হয়েছে ১২ লাখ টাকা। চাকরিজীবী স্ত্রীর বার্ষিক আয় ৫ লাখ ৩৮ হাজার ৪শ’ টাকা।

চট্টগ্রামে একটি দালানের দাম ৯৩ লাখ ৪০ হাজার টাকা ছাড়াও তাঁর অকৃষি জমির দাম ১১ লাখ ১৩ হাজার ৭৭১ টাকা। অন্যদিকে স্ত্রীর রয়েছে ৯ লাখ টাকা মুল্যের অকৃষি জমি। ব্যবসায়িক পুঁজি ৫ লাখ ৪০ হাজার টাকা বলে উল্লেখ আছে হলফনামায়।

এছাড়া নিজের নামে ৩৮ লাখ ৯৪ হাজার ৯০৮ টাকার পাশাপাশি স্ত্রীর নামে ২৫ লাখ ৬ হাজার ৯৯০ টাকা নগদ রয়েছে বলে হলফনামায় উল্লেখ করেছেন বিএনপি প্রার্থী ফরহাদ।

ইতোমধ্যে ১১টি মামলা থেকে অব্যাহতি পেলেও বিস্ফোরক দ্রব্য আইনে তিনটি মামলাসহ বর্তমানে তাঁর বিরুদ্ধে ৮টি মামলা বিচারাধীন আছে। এছাড়া একটি মামলার কার্যক্রম স্থগিত রয়েছে বলে হলফনামায় উল্লেখ করা হয়েছে।

জয়নিউজ/সবুজ/আরসি

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...