মিরসরাইয়ে হানাদারমুক্ত দিবস পালিত

0

মিরসরাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে মিরসরাই হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে।

শনিবার (৮ ডিসেম্বর) মিরসরাই উপজেলা সদরে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নেতৃত্বে একটি র‌্যালি এবং পরে উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, আমরা মিরসরাইয়ের সন্তানরা জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধে লড়েছি। চট্টগ্রামের প্রবেশদ্বার শুভপুরের কাঠের ব্রিজ ধ্বংস করে আমরা হানাদার বাহিনীর শক্তি ধুলিসাৎ করে দিয়েছি। মিরসরাইসহ সমগ্র বাংলাদেশের মুক্তিযোদ্ধাদের এ ত্যাগ আওয়ামী লীগ সরকার ভোলেনি। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাচ্ছে বর্তমান সরকার।

এসময় আওয়ামী লীগের সামগ্রিক উন্নয়নের চিত্র তুলে ধরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ভোট চান তিনি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব রহমান রুহেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াছমিন আক্তার কাকলী, মিরসরাই উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার কবির আহম্মদ, সাবেক ডেপুটি কমান্ডার আবুল হাশিমসহ ইউনিয়ন কমান্ডাররা ।

একই দিন সামাজিক সংগঠন দীপ জ্বেলে যাই এর সদস্যরা মিরসরাই সদরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলির মধ্য দিয়ে দিবসটি পালন করে।

জয়নিউজ/শারফুদ্দীন/বিশু/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...