লামায় তুচ্ছ ঘটনায় বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে জখম

বান্দরবানের লামা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষ যুবকের দায়ের কোপে এক বৃদ্ধ দম্পতি জখম হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি সাঙ্গু গয়ালমারা এলাকায়।

- Advertisement -

আহতরা হলেন সাঙ্গু গয়ালমারা এলাকার বাসিন্দা মৃত আমির হোসেনের ছেলে নজির আহমদ (৬৫) ও তার স্ত্রী হাছিনা বেগম (৫০)। আর অভিযুক্ত আবদুল মালেক (৩৫) ওই এলাকার বাসিন্দা আবদুল মোতালেবের ছেলে।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্র জানায়, জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে বৃদ্ধ নজির আহমদ ও আবদুল মালেকের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে আবদুল মালেক নজির আহমদ ও তার স্ত্রী হাছিনা বেগমকে দা দিয়ে এলোপাথাড়ি কোপান। এতে বৃদ্ধ দম্পতি গুরুতরভাবে জখম হন। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রতিপক্ষের দায়ের কোপে দম্পতি জখম হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকের হোসেন মজুমদার বলেন, দুর্গম পাহাড়ি এলাকা ও গভীর রাত হওয়ার কারণে ঘটনাস্থলে তাৎক্ষনিকভাবে যাওয়া সম্ভব হয়নি। তবে স্থানীয়দের সহায়তায় আহত দম্পতিকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

- Advertisement -islamibank

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা বলেন, বৃদ্ধ দম্পতির ওপর হামলার ঘটনা কেউ জানায়নি। এ ঘটনায় ভুক্তভোগীরা অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয়নিউজ/আরমান/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM