মনোনয়নবঞ্চিতদের শেখ হাসিনার চিঠি

0

বিএনপি-জামায়াতের হিংস্র থাবা থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিতদের প্রেরিত এক চিঠিতে তিনি এ আহ্বান জানান।

শনিবার (৮ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডির সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে প্রেরিত এ চিঠির কথা সাংবাদিকদের জানান দলের উপ দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

এই বিশেষ চিঠিতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগের যেসব নেতারা স্বতন্ত্র প্রার্থী হয়েছেন তাদের মনোনয়নপত্র প্রত্যাহারের অনুরোধ জানান।

শেখ হাসিনা আসন্ন নির্বাচনে মহাজোট প্রার্থীর পক্ষে কাজ করতে তাদের আহ্বান জানিয়ে বলেন, বিএনপি জামায়াতের হিংস্র থাবা থেকে দেশ ও জাতিকে রক্ষা করে দেশে টেকসই গণতান্ত্রিক শাসন ব্যবস্থা প্রতিষ্ঠার জন্য আগামী সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ কারণে আমরা অন্যান্য রাজনৈতিক দলের সাথে জোটবদ্ধভাবে নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহণ করেছি। আপনাদের কাছে আমার বিশেষ অনুরোধ, ঐক্যবদ্ধ নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে মহাজোট প্রার্থীর পক্ষে আপনার প্রার্থিতা প্রত্যাহার করে মহাজোটকে বিজয়ী করার সর্বাত্মক চেষ্টা করুন। আপনার ত্যাগ, শ্রম ও আন্তরিকতা সবকিছুই আমার বিবেচনায় আছে।

চিঠিতে তিনি আরো উল্লেখ করেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি আগামী নির্বাচনে আমাদের প্রাণপ্রিয় সংগঠন আওয়ামী লীগ বিপুল ভোটে জয়লাভ করে আবারও জনগণের সেবা করার সুযোগ পাবে। সে বিজয়ের অংশীদার হবেন আপনিও।

দলীয় প্রার্থিতা চূড়ান্তের প্রক্রিয়া সম্পর্কে তিনি চিঠিতে বলেন, তৃণমূল নেতাদের পরামর্শ এবং আমাদের সংগঠন কর্তৃক পরিচালিত একাধিক নিবিড় জরিপ কার্যক্রমের সুপারিশের ভিত্তিতে দলীয় প্রার্থিতা নিশ্চিত করা হয়।

জয়নিউজ/পলাশ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...