ক্যাপ্টেন খান নিয়ে হল মালিকদের মধ্যে তুমুল আগ্রহ

0

প্রতিবছর ঈদে চিত্রনায়ক শাকিব খান অভিনীত একাধিক ছবি মুক্তি পায়। আসন্ন ঈদেও তেমন পরিকল্পনা ছিলো। কিন্তু নোলক পিছিয়ে যাওয়ায় আপাতত আলোচনায় আছে ‘ক্যাপ্টেন খান’। যদিও এর শুটিং পুরোপুরি শেষ হয়নি, তবে ছবিটি নিয়ে হল মালিক ও দর্শকদের বেশ আগ্রহ।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ক্যাপ্টেন খান ছবিটি ২০০ হলে মুক্তি দেয়ার প্রস্তুতি নিচ্ছে । সে লক্ষ্যে এরই মধ্যে ছবিটির হলবুকিং শুরু হয়ে গেছে।

এদিকে জানা যায়, এবার কোরবানীর ঈদে শুধুমাত্র শাকিবের ক্যাপ্টেন খান ছবিটি মুক্তি পাচ্ছে। যে কারনে এ ছবিটি নিয়ে হল মালিকদের মধ্যে তুমুল আগ্রহ রয়েছে। তারা এখনই ছবিটি তাদের হলে চালানোর জন্য দৌড়ঝাপ শুরু করেছেন।

ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ম্যানেজার মো. বাদল জানান, গত মাস থেকেই ‘ক্যাপ্টেন খান’-এর হল বুকিং শুরু হয়েছে। এরই মধ্যে ৯০ টির বেশি সিনেমা হলের মালিকরা বুকিং দিয়েছেন।

‘ক্যাপ্টেন খান’ নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন। তিনি বলেন, ছবির শুটিং শেষ। ১২ তারিখ সেন্সরে জমা দেব। ঈদের জন্য দর্শক যেমন এন্টারটেইনিং ছবি চান, ‘ক্যাপ্টেন খান’ তেমন ভাবে নির্মাণ করা হয়েছে।

এদিকে সোমবার দুপুরে ছবির গানের শুটিংয়ে শাকিব-বুবলী থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন। দেশটির বিভিন্ন লোকেশনে একাধিক গানের শুটিং হবে।

শাকিব খান ও শবরম বুবলী ছাড়াও ‘ক্যাপ্টেন খান’ ছবিতে অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, কলকাতার পায়েল মুখার্জি, সম্রাট, অমিত হাসান, ডন, বড়দা মিঠু, শিবাশানু প্রমুখ। চলতি বছর মার্চে এই ছবির শুটিং শুরু হয়। তারপর গেল রোজার মধ্যে টানা শুটিং চলে কক্সবাজার।

উল্লেখ্য, শাকিব খানের এ ছবিও তামিল জনপ্রিয় অ্যাকশন ছবি ‘আনজাম’র নকল। যার নায়ক তামিল সুপারষ্টার সুরিয়া।

আরও পড়ুন
লোড হচ্ছে...