সীতাকুণ্ডে আসলাম চৌধুরীর ভাইসহ আটক ১৫

0

সীতাকুণ্ড (চট্টগ্রাম-৪) আসনে বিএনপির প্রার্থী ইসহাক চৌধুরীর সমর্থনে অনুষ্ঠিত প্রস্তুতি সভা থেকে ১৫ জন কর্মীকে আটক করা হয়েছে। এতে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জহুরুল আলম জহুর ও আসলাম চৌধুরীর ভাই নেজাম উদ্দিন চৌধুরীও রয়েছেন।

সোমবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় দলের কেন্দ্রীয় নেতা ও প্রার্থীর ভাই আসলাম চৌধুরীর বাড়িতে প্রস্তুতি সভা চলার সময় তাদের আটক করা হয় বলে জানিয়েছেন বিএনপির প্রার্থী ইসহাক চৌধুরী।

আসলাম চৌধুরীর মনোনয়ন বাতিল হওয়ায় এ আসনে তার বড় ভাই ইসহাক কাদের চৌধুরী ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সোমবার প্রতীক পেয়ে প্রস্তুতি সভা করেন তিনি।

উপজেলা বিএনপির আহ্বায়ক তোফাজ্জল হোসেন বলেন, ধানের শীষ প্রতীক বরাদ্দের পর সন্ধ্যায় আসলাম চৌধুরীর বাড়িতে নির্বাচনি প্রস্তুতি সভা চলছিল। সভা থেকে বের হওয়ার সময় ১৫ জন নেতা-কর্মীকে আটক করে সীতাকুণ্ড থানা পুলিশ। পরবর্তীতে সভা থেকে আটক করা হয় আসলাম চৌধুরীর ভাই নেজাম চৌধুরী ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জহুরুল আলম জহুর।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দেলওয়ার হোসেন বলেন, আটকের বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে দেখবেন বলেও জানান তিনি।

সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. জব্বারুল ইসলাম বলেন, নাশকতার পরিকল্পনা করার সময় কয়েকজনকে আটক করা হয়। তাদের পূর্ণাঙ্গ ঠিকানা নেওয়ার পর কতজনকে আটক করা হয়েছে তা জানা যাবে বলে জানান তিনি।

জয়নিউজ/সেকান্দর/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...