কী চমক দেখাবেন হিরো-ইমরান?

0

প্রাথমিক বাছাইয়ের পর আপিলে বাতিল হয়েছিল তাদের মনোনয়নপত্র। কিন্তু দমে যাননি তারা। উচ্চ আদালতে রিট করে ফিরে পেয়েছেন নির্বাচনে যাওয়ার টিকিট। বলছিলাম এবারের সংসদ নির্বাচনে দুই আলোচিত মুখ হিরো আলম ও ইমরান এইচ সরকারের কথা।

সোমবার (১০ ডিসেম্বর) হাইকোর্টে হিরো আলমের মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্তের বিরুদ্ধে রিটে ইসির সিদ্ধান্ত স্থগিত করা হয়। এর ফলে নির্বাচনে প্রার্থী হতে আর কোনো বাধা নেই বলে জানিয়েছেন তার আইনজীবী কাওসার আলী।

প্রথমে জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন হিরো আলম। তার প্রত্যাশিত বগুড়া-৪ আসনে জাতীয় পার্টির টিকিট না পেয়ে শেষে স্বতন্ত্র প্রার্থী হিসেবেই মনোনয়নপত্র জমা দিয়েছিলেন তিনি।

এর আগে রোববার (৯ ডিসেম্বর) আরেক আলোচিত প্রার্থী গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার একইভাবে প্রার্থিতা ফিরে পেয়েছিলেন। তিনি কুড়িগ্রাম-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। সোমবার (১০ ডিসেম্বর) তিনি মটরগাড়ি প্রতীক পেয়েছেন।

প্রতীক পাওয়ার পর ফেসবুকে ইমরান এইচ সরকার লেখেন, মটরগাড়ি (কার) প্রতীক পেয়েছি। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসন থেকে মটরগাড়ি (কার) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করব। গাড়ি মার্কা তাই কোন দল নয়, কুড়িগ্রাম-৪ আসনের জনতার মার্কা।

এখন দেখার বিষয় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই দুই আলোচিত প্রার্থী আদৌ কোন চমক দেখাতে পারেন কি-না। তবে সেজন্য অপেক্ষা করতে হবে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত।

জযনিউজ/পলাশ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...