আহত পুলিশ সদস্যের শয্যাপাশে সিএমপির উর্ধ্বতন কর্মকর্তারা

0

নগরের চিহ্নিত ছিনতাইকারী আজাদকে গ্রেপ্তার করতে গিয়ে আক্রান্ত পুলিশ সদস্য রাসেলকে হাসপাতালে দেখতে গিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম। এসময় তিনি রাসেলের চিকিৎসার খোঁজখবর নেন। পাশাপাশি সাহসিকতার জন্য সিএমপি কমিশনারের পক্ষ থেকে ঘোষিত পুরস্কারের অর্থ আহত রাসেলের হাতে তুলে দেন তিনি। এই সফল অভিযানের জন্য সিএমপি কমিশনার মাহবুবুর রহমান রাসেলকে ৫০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা এবং তার চিকিৎসা ব্যয় বহন করছেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (১১ ডিসেম্বর) ভোর চারটায় ডাকাতি, ছিনতাইসহ ৭ মামলার আসামি আজাদকে গ্রেপ্তার করতে গেলে আজাদের কোপে মারাত্মকভাবে জখম হন কোতোয়ালী থানায় কর্মরত রাসেল। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে নগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (দক্ষিণ) মোবাশ্বের হোসেন জয়নিউজকে বলেন, রাসেলসহ অভিযান পরিচালনায় অংশগ্রহণকারী দল সাহসিকতার পরিচয় দিয়েছেন। তাদের সফল অভিযানের জন্য কমিশনার মহোদয় নগদ ৫০ হাজার টাকা পুরস্কার দিয়েছেন। রাসেলের চিকিৎসা ব্যয়ও বহন করছেন সিএমপি কমিশনার।

এদিকে আহত রাসেলের চিকিৎসার খোঁজখবর নিতে হাসপাতালে ছুটে যান অতিরিক্ত উপকমিশনার শাহ মোঃ আবদুর রউফ ও সিনিয়র সহকারী কমিশনার মোবাশ্বের হোসেনসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

জয়নিউজ/ফারুক/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...