সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরছে সুচিন্তা বাংলাদেশ: জিনাত সোহানা

0

সুচিন্তা বাংলাদেশের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক জিনাত সোহানা চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভাবনীয় উন্নতি হয়েছে। আওয়ামী লীগ সরকারের ১০ বছরের মেয়াদে করা এসব উন্নয়নের মাধ্যমে দেশ আলোর পথে, উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। সরকারের এসব উন্নয়নের অডিও ভিজুয়্যাল সুচিন্তা বাংলাদেশ সাধারণ মানুষের কাছে তুলে ধরছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) চট্টগ্রামের সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে এ মতবিনিময় সভার আয়োজন করে সুচিন্তা বাংলাদেশ।

জিনাত সোহানা চৌধুরী’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সুচিন্তা বাংলাদেশের চট্টগ্রাম বিভাগীয় উপদেষ্টা স্থপতি আশিক ইমরান, যুগ্ম সমন্বয়ক বাংলানিউজটুয়েন্টিফোরের চট্টগ্রাম ব্যুরো প্রধান তপন চক্রবর্তী, কার্যকরী সদস্য ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শুকলাল দাশ, যুগ্ম সমন্বয়ক আবুল হাসনাত, ডা. হোসেন আহমেদ, কার্যকরী সদস্য সাংবাদিক দেবাশীষ পাল দেবু ও বোখারী আজম প্রমুখ।

তপন চক্রবর্তী বলেন, দেশের মানুষকে সুচিন্তা ইতিবাচক বার্তা দিতে চায়। উন্নয়নকে অব্যাহত রাখতে, নৌকার পক্ষের প্রার্থীকে জয়ী করতে আমরা কাজ করতে চাই। এজন্য আমরা সবার সঙ্গে বসে আমাদের পরিকল্পনা তুলে ধরছি।

শুকলাল দাশ বলেন, নিরপেক্ষ সেজে বসে থাকার সময় এখন নয়। মুক্তিযুদ্ধের শক্তির পক্ষে মাঠে নেমে আমাদের কাজ করতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মার্কা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা নৌকাকে বিজয়ী করতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

জয়নিউজ/পলাশ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...