নৌকায় ভোট চাইলেন ফজলে করিম

0

দেশের সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড জোরদার ও জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে আবারো নৌকা প্রতীকে ভোট চাই। বর্তমান সরকারের আমলে সারাদেশের মতো রাউজানেও ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। রাউজানকে সন্ত্রাস, মাদকমুক্ত করা হয়েছে । রাউজানের মানুষ এখন সুখে-শান্তিতে বসবাস করছে ।

বুধবার (১২ ডিসেম্বর) রাউজানের ডাবুয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় মহাজোট প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী এসব একথা বলেন।

বুধবার সকাল থেকে তিনি ডাবুয়া ইউনিয়নের কলমপতি, দক্ষিণ হিংগলা, হিংগলা, সুড়ঙ্গা, হাসানখীল, পুর্ব ডাবুয়া, পশ্চিম ডাবুয়া, কেউকদাইর এলাকায় গণসংযোগ করেন।

এ সময় তাঁর সাথে ছিলেন রাউজান আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহম্মদ, উপজেলা ভাইস চেয়ারম্যান নূর মোহাম্মদ, উপজেলা যুবলীগ সভাপতি ও রাউজান পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল, ডাবুয়া আওয়ামী লীগ সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব আবদুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন চৌধুরী সাইফু, ডা. জয়ব্রত দাশ, মেম্বার ওবায়দুল হক চৌধুরী, আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন, তপন দে, মেম্বার নুরুল আলম, আজাদ হোসেন, মেম্বার আবুল কালাম, মেম্বার শীতল শীল, মেম্বার মিটু শীল, মেম্বার জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা আসাদ, সাবের উদ্দিন, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন, নাসির উদ্দিন প্রমুখ ।

জয়নিউজ/শফি/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...