খসরুর গণসংযোগে হামলা

0

চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে বিএনপি মনোনীত প্রার্থী আমির খসরু মাহমুদ চৌধুরীর গণসংযোগে হামলার অভিযোগ উঠেছে। এতে এক মহিলা কর্মীসহ ৬ জন আহত হন।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে প্রচারণাকালে আমির খসরু নগরের কদমতলী শুভপুর বাসস্ট্যান্ড থেকে শুরু করে মাঝিরঘাটের দিকে গেলে পেছন থেকে হামলা হয়।

এই হামলার জন্য বিএনপির পক্ষ থেকে ছাত্রলীগকে দায়ী করা হয়েছে। আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, ইসলামিয়া কলেজ থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা হকিস্টিক, লাঠিসোটা নিয়ে হামলা করে।

নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এম রাশেদ খান জয়নিউজকে বলেন, স্বেচ্ছাসেবক দলের টিটু, ছাত্রদল কর্মী রানা, শিশির, তানভীর ও মহিলা দলের একজন কর্মীসহ ৬ জন আহত হয়েছেন।

ঘটনাস্থলে পুলিশ ছিল এবং উল্টো একজন বিএনপি কর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছেন আমির খসরুর ব্যক্তিগত সহকারী মো. সেলিম। তিনি আরো জানান, হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে সদরঘাট থানার ওসি (তদন্ত) রুহুল আমিন বলেন, আদালতের গ্রেফতারি পরোয়ানা থাকায় একজনকে গ্রেফতার করা হয়েছে। তবে বিএনপির পক্ষ থেকে হামলার ঘটনায় বিকেলে পাঁচটা পর্যন্ত থানায় কোন অভিযোগ করা হয়নি বলে তিনি জানান।
জয়নিউজ/ফারুক/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...