গুজব নয়

0

আমাদের হিরো আলম এবার বলিউডে! এটা কোন গুজব নয় ।

সৃষ্টিকর্তা মানুষের কোন বাসনায় অপূর্ণ রাখেন না । আশরাফুল আলম ওরফে হিরো আলম তার প্রমাণ। মফসল শহরের ডিস ব্যবসায়ী নিজের নায়ক হওয়ার ইচ্ছা পূরণ করার জন্য বানালেন মিউজিক ভিডিও। সামাজিম যোগাযোগ মাধ্যমের কল্যাণে তা সুপার হিট ও ভাইরাল।

এরপর তাঁর পথচলা যে একটা চলমান সিনেমার গল্প। ‘মার ছক্কা’ নামের সিনেমায় অভিনয় করেছেন। এবারই প্রথম বলিউডের ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি । ছবির নাম ‘বিজু দ্য হিরো’ ।

হিরো আলম গণমাধ্যমকে জানান, এটা গুজব না, সত্যি আমি বলিউডের ছবিতে কাজ করতে যাচ্ছি। আমাকে ছবিতে অভিনয়ের প্রস্তাব দেবার পাশাপাশি চুক্তিবদ্ধও করা হয়েছে।

আগামী ডিসেম্বর থেকে ছবির পুরো চিত্রায়ণ হবে ভারতের রাঁচি শহরে। ছবিটি পরিচালনা করবেন প্রভাত কুমার। ২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তি বলিউডের একটি ছবিতে অন্যতম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম।

ছবির পরিচালক প্রভাত কুমার হিরো আলম সম্পর্কে জানান, আমরা এমন একটি ছবি করতে যাচ্ছি যেখানে হিরো আলমের মতোই হালকা পাতলা ধরনের একজন অভিনেতা দরকার ছিল। পুরো ছবিটার গল্প আবর্তিত হবে তাঁকে কেন্দ্র করে। এই ছবিতে একজন বলিউড অভিনেত্রী অভিনয় করবে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাকে আমরা খুঁজে পেয়েছি।

আরও পড়ুন
লোড হচ্ছে...