বন্দর-পতেঙ্গাকে জামায়াতমুক্ত রাখতে ভোট চাইলেন লতিফ

0

চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) নির্বাচনি এলাকাকে জামায়াত-শিবিরমুক্ত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন আসনটির বর্তমান সাংসদ ও মহাজোটের প্রার্থী এম এ লতিফ।

বুধবার (১২ ডিসেম্বর) বিকেল ৪টায় চট্টগ্রাম মহানগর যুবলীগ ও চট্টগ্রাম-১১ সংসদীয় আসনের আওতাধীন ওয়ার্ড যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের শহীদ মোহাম্মদ ফজলুর রহমান মুন্সি অডিটোরিয়ামে এ সভার আয়োজন করা হয়।

এম এ লতিফ বলেন, ২০০৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ব্যবসা থেকে রাজনীতিতে নিয়ে আসেন। তখন চট্টগ্রাম-১১ আসনে আমাকে আমীর খসরুর সঙ্গে লড়াই করতে হয়েছে। এ লড়াইয়ে যুবকরা আমার সঙ্গে ছিল বলে জিতেছি। তখন থেকে এ আসন জামায়াত-শিবিরমুক্ত। তাই আগামীতে আমি না থাকলেও আপনাদেরকে এ ঘাঁটি রক্ষা করতে হবে।

তিনি আরো বলেন, আমি এখন নবীন নই। আমার এখন বয়স হয়েছে। আমি দুইবার নির্বাচিত এমপি এবং তৃতীয়বারের মত নির্বাচিত হতে চাইছি। তাই এবারের লড়াইয়ে যুবকদের পাশে চাই। আমাকে নেত্রী শুধু মনোনয়নই দেননি, আমাকে একটি মিশনের দায়িত্বও দিয়েছেন। আর সেই মিশনটি হল আমি যাতে এ আসন থেকে জয়যুক্ত হতে পারি।

সভাপতির বক্তব্যে মহিউদ্দিন বাচ্চু বলেন, আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে আমাদের সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যেতে হবে। সরকার ১০ বছরে যে উন্নয়ন করেছে তা সবাই জানে। পদ্মা সেতু এখন দৃশ্যমান হয়েছে। একইভাবে সরকারের অন্য সব উন্নয়ন কর্মকাণ্ডও এখন দৃশ্যমান। এই ধারাবাহিকতা রক্ষা করতে চট্টগ্রাম-১১ আসন থেকে এম এ লতিফকে আবারও নির্বাচিত করতে হবে। আমরা যুবকদের নিয়ে এই আসনে সুশৃঙ্খলভাবে নির্বাচনি প্রচারণা চালিয়ে যাব।

দেলোয়ার হোসেন খোকার সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সদস্য ফরিদ মাহমুদ, মাহাবুবুল হক সুমন, অ্যাডভোকেট আনোয়ার হোসেন আজাদ, জিয়াউল হক সুমন, মাহাবুব আলম আজাদ, শাখাওয়াত হোসেন স্বপন, আবু সাইদ, আবদুল আজিম, মোজাম্মেল হোসেন নান্টু, এস এম ফারুক, শাফিল হারুন ও স্বাধীনতা নারী শক্তির সভাপতি বিবি মরিয়ম।

জয়নিউজ/ফয়সাল/পলাশ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...