নওফেল আমার সন্তানের মতো: বিএসসি

0

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা নুরুল ইসলাম বিএসসি বলেছেন, নওফেল আমার সন্তানের মতো। তার জন্য আমি এরমধ্যেই কাজ শুরু করেছি। নওফেলের পাশে আছি ও থাকব।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে খুলশীতে নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম বিএসসির বাসায় আসেন নওফেল । বিএসসি ও তাঁর স্ত্রী সানোয়ারা ইসলামকে সালাম করেন নওফেল।

নুরুল ইসলাম বিএসসি এ সময় নওফেলকে বলেন, আমি বাকলিয়ায় অনেক কাজ করেছি। সেখানে আমার ভোট আছে। আমি বাকলিয়ার ভোট যাতে নৌকায় আসে, তার জন্য সর্বশক্তি নিয়ে কাজ করব।

এরপর বাসা থেকে বিএসসিকে নিয়ে নওফেল আসেন গনি বেকারির মোড়ে মিসকিন শাহ’র মাজারে। জেয়ারত শেষে তাঁরা আশপাশের এলাকায় গণসংযোগ করেন।

নুরুল ইসলাম বিএসসি জয়নিউজকে বলেন, ‘আমি বুধবার (১২ ডিসেম্বর) রাতে চট্টগ্রামে এসেছি। সকালেই নওফেল দেখি আমার বাসায়। সে আমার সন্তানের মতো। তার জন্য আমি এরমধ্যেই কাজ শুরু করেছি।’

নওফেল যে আসন থেকে এবার প্রার্থী হয়েছেন (চট্টগ্রাম-৯) ২০০৮ সালের নির্বাচনে সে আসনে জিতে সংসদ সদস্য হন বিএসসি। তবে ২০১৪ সালের নির্বাচনে তিনি মনোনয়ন পাননি। আসনটি ছেড়ে দেওয়া হয় জাতীয় পার্টিকে।

তবে টেকনোক্র্যাট কোটায় বিএসসিকে মন্ত্রী করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দায়িত্ব পান প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের। নির্বাচনকালীন সরকারে এসে বিএসসিসহ চার টেকনোক্র্যাট মন্ত্রীকে পদত্যাগ করতে হয়েছে।

চট্টগ্রামের রাজনীতিতে নূরুল ইসলাম বিএসসি নওফেলের বাবা সাবেক সিটি মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর বিরোধী রাজনীতিক হিসেবে পরিচিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...