ইডিইউর মালয়েশিয়া ফেরত শিক্ষার্থীদের সনদ হস্তান্তর

ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়া (আইআইইউএম) থেকে স্টুডেন্ট এক্সচেঞ্জ প্রোগ্রামের আওতায় ৫ মাসব্যাপী সেমিস্টার শেষ করে আসা ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) দুই শিক্ষার্থীকে সনদপত্র হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেল ৪টায় ইডিইউ ক্যাম্পাসে মালয়েশিয়া থেকে আসা এই সনদপত্র শিক্ষার্থী দুজনের হাতে তুলে দেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান।

- Advertisement -google news follower

গত সেমিস্টারে মালয়েশিয়া ফেরত শিক্ষার্থীরা হল- ফারজানা আকতার প্রমি ও নাঈম উদ্দিন। দুজনই বিজনেস এডমিনিস্ট্রেশনের শিক্ষার্থী।

ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়া ও ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয় ২০১৬ সালে। এই চুক্তির আওতায় ইডিইউর দু’জন শিক্ষক পিএইচডি করছেন আইআইইউএম-এ। এছাড়া বিশ্ববিদ্যালয়টি থেকে সেমিস্টার ভিত্তিতে বেশ কয়েকজন শিক্ষার্থী বর্তমানে অধ্যয়নরত এবং নতুন করে যাওয়ার প্রক্রিয়ায় আছে আরো অনেকে। প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM