সিআইপি নির্বাচিত হলেন ওয়েল গ্রুপের কমু

0

দেশের রপ্তানি বাণিজ্যে অবদানের স্বীকৃতিস্বরূপ ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু সিআইপি নির্বাচিত হয়েছেন। প্রথমবারের মতো সিআইপি নির্বাচিত হওয়ায় সোমবার হোটেল সোনার বাংলা হলে প্রতিষ্টানটির পক্ষ থেকে সৈয়দ সিরাজুল ইসলাম কমুকে সংবর্ধনা প্রদান করা হয়।

ওয়েল পার্ক রেসিডেন্সের জেনারেল ম্যানেজার এম এ মনছুরের সভাপতিত্বে সভায় সৈয়দ সিরাজুল ইসলাম কমু বলেন, ‘এই অর্জন আমার একার নয়, এই অর্জন ওয়েল গ্রুপের কর্মকর্তা-কর্মচারীর। ওয়েল গ্রুপ দেশ ও সমাজের কল্যাণের কথা মাথায় রেখেই ব্যাবসায়িক কর্মকা- পরিচালনা করে। রপ্তানি বাণিজ্যের মাধ্যমে ওয়েল গ্রুপ দেশকে আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরতে অবদান রেখে যাচ্ছে।

দেশের স্বাধীনতা পরবর্তী সময়ে প্রতিষ্ঠিত ওয়েল গ্রুপ পর্যায়ক্রমে দেশের বস্ত্র, খাদ্য ও আবাসন ক্ষেত্রের দৈন্যতা ঘুচাতে কাজ করে যাচ্ছে। অর্জিত মুনাফার একটি অংশ সরাসরি তৃণমূলের গরীব দুঃখীদের কল্যাণে ব্যয় করে থাকে এ গ্রুপ।

আগামী দিনের পথচলাতেও ওয়েল গ্রুপ কখনোই সামাজিক দায়বদ্ধতা থেকে বিচ্যুত হবে না এবং সমাজের মানুষের পাশে থাকবে বলে জানান কমু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রানা মজুমদার, মামুন আল রশীদ, সাখায়াত হোসেন, শহিদুল ইসলাম, বিশ^নাথ দাশ, রিজুয়ানুল ইসলাম, আবু নাসের রিপন, আবু কাইয়ুম, আব্দুল মাবুদ, মুহাম্মদ আরিফ, জিয়া উদ্দিন আহমদ বাবলু প্রমুখ।

আরও পড়ুন
লোড হচ্ছে...