রামগঞ্জে নৌকার নির্বাচনি ক্যাম্পে অগ্নিসংযোগ

0

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের করপাড়া ইউনিয়নে নৌকার নির্বাচনি ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ১৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

এদিকে অগ্নিসংযোগের ঘটনায় ঐক্যফ্রন্টের ১০ জনকে আসমি করে মামলা হয়েছে। শুক্রবার (১৪ ডিসেম্বর) সকালে রামগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন স্থানীয় যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম ফরিদ। এতে আসামি করা হয় রাজু, দুলাল, মেহেদি হাসান, মো. আলী টিপু, জুয়েল, সাগর, পিন্টু, টিপু সুলতান, নূরুল ইসলাম ও আমানত উল্লাহ ভূইয়াকে।

এ ঘটনার প্রতিবাদে শুক্রবার সকালে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন নৌকার প্রার্থী ড. আনোয়ার হোসেন খাঁন। এসময় তিনি অভিযোগ করেন, অস্থীতিশীল পরিবেশ তৈরি করে নাশকতা চালাচ্ছে ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিম। এসব কাজে চট্টগ্রাম থেকে ভাড়াটিয়া অস্ত্রধারী সন্ত্রাসীদের ব্যবহার করা হচ্ছে

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, শাহাদাতের অস্ত্রধারী সন্ত্রাসীরা এলাকায় মহড়া দিয়ে ভোটারদের ভয়-ভীতি প্রদর্শন করছে। আওয়ামী লীগ কর্মীদের ওপর বারবার হামলা করছে।

এভাবে জ্বালাও-পোড়াও করে সুষ্ঠ নির্বাচন করা যাবে না উল্লেখ করে অগ্নিসংযোগ মামলার আসামিদের গ্রেফতারের দাবি জানান ড. আনোয়ার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান, সাবেক উপজেলা চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী ও রামগঞ্জ পৌরসভার মেয়র আবুল খায়ের পাটোয়ারী।

জয়নিউজ/মনির
আরও পড়ুন
লোড হচ্ছে...