অতিথি পাখিরা সংসদে গিয়ে কিছু বলে না: ঊষাতন

সাংসদ ঊষাতন তালুকদার বলেছেন, অতিথি পাখির মতো উড়ে সুন্দর কণ্ঠে অনেক বড় নেতাদের কথা আপনারা শুনবেন। কিন্তু তারা পার্বত্য চট্টগ্রামে স্থায়ী সমাধানের জন্য জাতীয় সংসদে গিয়ে কিছুই বলে না। এখানকার মানুষ শান্তি চায়। চায় নিরাপদ জীবন-যাপন।

- Advertisement -

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল ১১টায় রাঙামাটির রাজস্থলী বাজারের বটতলায় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নির্বাচনি প্রচারণা উপলক্ষে এ আয়োজন করে জেএসএস রাজস্থলী উপজেলা শাখা।

- Advertisement -google news follower

সাংসদ ঊষাতন বলেন, পাহাড়ি-বাঙালি সম্প্রীতির মধ্যদিয়ে রাঙামাটির উন্নয়ন এগিয়ে নেওয়া প্রয়োজন। আমি জাতীয় সংসদে গিয়ে রাঙামাটির সব জাতির উন্নয়নে কথা বলেছি।

তিনি সুখ, শান্তি ও সম্প্রীতি অক্ষুন্ন রাখার লক্ষে আবারও সিংহ মার্কায় ভোট দিয়ে তাঁকে জয়ী করার আহ্বান জানান।

- Advertisement -islamibank

বটতলা উপজেলা জেএসএস সভাপতি পুলুখই মারমার সভাপতিত্বে এবং পিপল মারমা সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা জেএসএস নেতা সুভাষ তঞ্চগ্যা (বাচ্চু), ব্যবসায়ী তুষার খান, নির্বাচন প্রচারণা কমিটি আহ্বায়ক উদয় ত্রিপুরা, সিএইচটি হেডম্যান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক থোয়াইঅং মারমা হেডম্যান।

জয়নউিজ/চাউচিং
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM