বিজয় দিবস টি২০ টুর্নামেন্ট শুরু

0

চট্টগ্রামের ১৬ ক্রিকেট একাডেমি নিয়ে শুরু হয়েছে বিজয় দিবস অনুর্ধ্ব-১৬ টি২০ ক্রিকেট টুর্নামেন্ট।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টায় নগরের এম এ আজিজ স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরীর সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি ও সিজেকেএস বয়সভিত্তিক ক্রিকেটের আহ্বায়ক আলী আব্বাস। সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির সম্পাদক এ কে এম আবদুল হান্নান আকবরের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন পোর্ট সিটি সিনিয়র ক্লাবের প্রতিনিধি সাইদুর রহমান ও রুহুল আমীন।

এ সময় সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য আবুল হাশেম, মশিউর রহমান চৌধুরী, সিজেকেএস কাউন্সিলর ও চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনীসহ টুর্নামেন্টে অংশ নেওয়া খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

এদিকে উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় ব্রাদার্স ক্রিকেট একাডেমি ও উদীয়মান ক্রিকেট একাডেমি। প্রথমে ব্যাট করতে নেমে ব্রাদার্স ক্রিকেট একাডেমি নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১১২ রান সংগ্রহ করে। ১১৩ রানের টার্গেটে খেলতে নেমে উদীয়মান ক্রিকেট একাডেমি ১৫.৩ ওভারে ৬৫ রানে সবকটি উইকেট হারায়। ফলে ৪৭ রানে জয় পায় ব্রাদার্স ক্রিকেট একাডেমি।

উল্লেখ্য, ক্রীড়া সংগঠক ও মুক্তিযোদ্ধা এ টি এম ইছহাক (মোহন) স্মরণে সিজেকেএসের এ আয়োজনে সহায়তা করছে ক্রিকেট কমিটি। টুর্নামেন্টটি পৃষ্ঠপোষকতা করছে পোর্ট সিটি সিনিয়র ক্লাব।

জয়নিউজ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...