অবশেষে গোয়েন্দা জালে বার্মা সাব্বির

নাম তার সাব্বির। বয়স ত্রিশ। এই বয়সেই সরকারের বিভিন্ন সংস্থার কাছে মোস্ট ওয়ানটেড! কারণ বয়স বেশি না হলেও তার কর্মপরিধি দেশ ছাড়িয়ে দেশের বাইরে পর্যন্ত বিস্তৃত। দীর্ঘ প্রতীক্ষা আর নিবিড় কৌশলে তাকে হাতেনাতে আটক করল নগর গোয়েন্দা পুলিশ।

- Advertisement -

শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোরে নগরের ফিরিঙ্গীবাজার এলাকায় ফাঁদ পেতে ৫ হাজার পিস ইয়াবা, একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড গুলিসহ সাব্বিরকে আটক করে গোয়েন্দা পুলিশ।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (পশ্চিম) মো. মঈনুল ইসলাম জয়নিউজকে বলেন, বার্মা সাব্বিরকে গ্রেপ্তারের চেষ্টায় ছিল সরকারের বিভিন্ন সংস্থার একাধিক ইউনিট। সাব্বির আরেক ইয়াবা ব্যবসায়ী সাইফুল করিমের ব্যবসায়িক অংশীদার।

তিনি আরো জানান, সাব্বির মিয়ানমার থেকে ইয়াবা এনে জাহাঙ্গীর নামে একজনের মাধ্যমে ভারতেও পাচার করে বলে পুলিশের কাছে তথ্য রয়েছে।

- Advertisement -islamibank

সাব্বির টেকনাফ উপজেলার পল্লানপাড়া এলাকার মো. ছিদ্দিকের ছেলে। জানা যায়, সাব্বিরের পূর্ব পুরুষ মিয়ানমার থেকে এসে পল্লানপাড়ায় বসতি গড়ে। এখন তারা বাংলাদেশের নাগরিক।

সাব্বির মাদক পাচারের পাশাপাশি মানব পাচারের সঙ্গেও জড়িত রয়েছে বলে অভিযোগ রয়েছে।

জয়নিউজ/ফারুক/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM