ভালোবাসার মানুষের ডাক পাবে মেষ, উত্যক্তকারীদের উপেক্ষা করুন বৃশ্চিক

0

মেষ রাশি
উৎসাহময় দিন, যেহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের ডাক পাবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতায়  চোখ-কান খোলা রাখুন, যাতে আপনি কোনো মূল্যবান উপদেশ বেছে নিতে পারেন।

বৃষ রাশি
দিনের শেষ ভাগে আর্থিক উন্নতি হবে। পারিবারিক দিক ভালোই যাবে বলে মনে হচ্ছে এবং আপনি আপনার পরিকল্পনাগুলিতে সম্পূর্ণ সমর্থন আশা করতে পারেন। এক ভিন্ন প্রকৃতির প্রেম অনুভব করতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভালো দিন।

মিথুন রাশি
আপনার ঘনিষ্ঠ কেউ এক অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে। কারো রোমান্টিক পরশে পরিবর্তন আশা করতে পারেন। নতুন যোগাযোগ স্থাপন এবং ব্যবসা প্রসারের জন্য গৃহীত ভ্রমণ শুভ।

কর্কট রাশি
আজ শুরু হওয়া নির্মাণকাজ আপনার প্রত্যাশা মতো শেষ হবে। আপনার পিতা-মাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারেন, যা সত্যিই বিস্ময়কর এবং এটা  আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

সিংহ রাশি
আজ বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। দাম্পত্যে পারস্পরিক সম্মান এবং বিশ্বাস অর্জন করতে হবে, যাতে আপনাদের মধ্যে প্রেমবন্ধন অটুট থাকে। প্রেমে আপনার সৌভাগ্যের দিন।

কন্যা রাশি
নিজের ওজন নিয়ন্ত্রণে আনতে বা স্বাস্থ্যোদ্ধারে এখনই শরীরচর্চা শুরু করে দিন। অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। বাচ্চারা আপনার মনোযোগ বেশি করে চাইবে- আপনার প্রতি তাদের সাহায্য ও সহানুভূতি দেখাবে।

তুলা রাশি
দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারে খুশির কারণ হবে। প্রিয়তমর কাছ থেকে সরে থাকা অত্যন্ত কঠিন হবে। আপনি কর্মক্ষেত্রে আজ সবকিছুতে উপরের দিকে থাকতে পারেন।

বৃশ্চিক রাশি
খরচ বাড়বে। কিছু মানুষ আপনাকে উত্যক্ত করতে পারে, তাদেরকে উপেক্ষা করুন। যৌনাবেদন আকাঙ্ক্ষিত ফল দেবে।

ধনু রাশি
আজ কেবলমাত্র জরুরি জিনিসই কিনুন। সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আজ প্রেমের জীবন বিতর্কিত হতে পারে। আপনি সারাদিন অফ মুডে থাকবেন। এরজন্য আপনার কাজের মান ব্যাহত হতে পারে।

মকর রাশি
কেনাকাটার যোগ রয়েছে। প্রিয়জনের সাহায্য পেতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। শিল্পী-কলাকুশলীদের রোজগার বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীরা কোনো পরীক্ষার ফল হাতে পেতে পারেন। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে।

কুম্ভ রাশি
কর্মস্থলে কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। রাজনৈতিক প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়িক বিষয়ে কোনো নতুন অংশীদার পেতে পারেন। বিবাহিত জীবনে শান্তি ফিরে আসবে। মানসিক ও শারীরিক বল ফিরে পাবেন।

মীন রাশি
ব্যবসায়ীরা ভালো রোজগার করতে পারেন। সঞ্চয় করতে চাইলে সফলতা আসবে। খাবার ব্যবসায়ীরা লাভবান হবেন। বকেয়া অর্থ আদায় হতে পারে। সাংসারিক দিক থেকে শান্তি বজায় থাকবে।

 

আরও পড়ুন
লোড হচ্ছে...