ধানের শীষের গণজোয়ারে আ’লীগ দিশেহারা: খসরু

0

চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্র্রার্থী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ধানের শীষের পক্ষে গণজোয়ার দেখে আওয়ামী লীগ দিশেহারা হয়ে গেছে। তাই তারা প্রশাসনকে ব্যবহার করে নির্বাচনে জিততে চায়।

শনিবার (১৫ ডিসেম্বর) সকাল ১০টায় চট্টগ্রাম-১১ আসনের বন্দর থানার ৩৮ নম্বর দক্ষিণ মধ্যম হালিশহর এলাকায় নির্বাচনি প্রচারণাকালে তিনি একথা বলেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু বলেন, দেশে গণতন্ত্রের পক্ষে ও বিপক্ষে আজ দুটি শক্তি রয়েছে। দেশের জনগণ সবসময় গণতন্ত্রের পক্ষে রায় দিয়েছে। এবারও সকল ভয়-ভীতি, গণগ্রেফতার ও অভিযান উপেক্ষা করে জনগণ গণতন্ত্রের পক্ষে রায় দেবে।

তিনি ৩৮ নম্বর ওয়ার্ডের সল্টগোলা ক্রসিং থেকে শুরু করে ইসহাক মিস্ত্রী হাট, পুরাতন ডাকঘর, লোহারপুল, ধুপপুল, ২ নম্বর সাইড, তৈয়বীয়া মাদ্রাসা, বাকের আলী ফকির টেক, পুলিশ বিট, কালা মাঝির পাড়া, ওমর শাহ্ পাড়া ও কলশি দীঘির পাড় এলাকায় গণসংযোগ করেন।

গণসংযোগকালে মহানগর বিএনপির সহসভাপতি এম এ আজিজ, কেন্দ্রীয় শ্রমিক দলের যুগ্ম সম্পাদক শেখ নুর উল্লাহ বাহার, মহানগর বিএনপির সহ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নেজাম উদ্দিন, অ্যাডভোকেট সেলিম উদ্দিন সিদ্দিকী শাহীন, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সেলিম, মহানগর মহিলা দলের সভাপতি কমিশনার মনোয়ারা বেগম মনি, বন্দর থানা বিএনপির সভাপতি হাজী হানিফ সওদাগর, সাধারণ সম্পাদক জাহিদুল হাসান, সিনিয়র সহসভাপতি হাসান মুরাদ, ইপিজেড থানা বিএনপির সাধারণ সম্পাদক রোকন উদ্দিন, মহিলা দলের সিনিয়র সহসভাপতি ফাতেমা বাদশা, সহসভাপতি কমিশনার জেসমিনা খানম, শাহেদা খানমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...