মাটিরাঙায় আ’লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১১

0

মাটিরাঙায় নির্বাচনি প্রচারণাকালে আওয়ামী লীগ-বিএনপির নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় দু’পক্ষের ১১ জন নেতাকর্মী আহত হয়েছেন।

শনিবার (১৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার কাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

খাগড়াছড়ি জেলা বিএনপির মিডিয়া সমন্বয়ক নিপু আহমদ দাবি করেছেন, মাটিরাঙার কাজীপাড়া এলাকায় ধানের শীষের প্রচারণাকালে যুবলীগের কর্মীরা হামলা করেন। এতে পৌর শ্রমিক দলের যুগ্ম সম্পাদক মো. আরিফুল ইসলাম ও ৩নং ওয়ার্ড বিএনপির সহসভাপতি হাবিবুর রহমানসহ ৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও দাবি করেন তিনি।

এদিকে বিএনপির অভিযোগকে ভিত্তিহীন দাবি করে মাটিরাঙা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন জয়নিউজকে বলেন, নির্বাচনকে সামনে রেখে আমাদের নেতাকর্মীরা পূর্বনির্ধারিত সভায় যোগ দিতে কাজীপাড়ায় ওয়ার্ড আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অবস্থান করছিলেন। বিএনপির নেতাকর্মীরা গণসংযোগ থেকে ফেরার পথে আমাদের নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা করে। এসময় যুবলীগ নেতা মো. রাকিব হোসেন, মো. শওকত আকবর, শ্রমিক লীগের নেতা বশির আহমদ ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. নূর নবী আহত হন।

মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন জয়নিউজকে বলেন, সম্ভবত বিএনপির প্রচারণার গাড়িকে লক্ষ্য করে কেউ ঢিল ছুঁড়েছিল। এর প্রেক্ষিতে কিছুটা উত্তেজনা ছড়িয়ে পড়ে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

জয়নিউজ/জাফর/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...