একদশক পর শাহরুখ-গৌরীর নাচ

0

বলিউডের সফল দম্পতি বলতেই প্রথমেই চলে আসে বলিউড কিং শাহরুখ খান ও গৌরীর নাম। অফস্ক্রিন জীবনে শাখরুখের সঙ্গে গৌরীর কেমেস্ট্রিও দারুণ। বলিউডের রুপালি পর্দায় শাখরুখের উত্থান-পতনের গল্পের সবসময় ছায়াসঙ্গী গৌরী। শাখরুখ নিজেও কয়েকবার গলা ফাটিয়ে সবাইকে জানাতে ভুলেননি গৌরীর অবদান।

সম্প্রতি বিশ্বের অন্যতম ধনী মুকেশ আম্বানির কন্যা ঈশা ও পিরামল গ্রুপের ডিরেক্টর আনন্দ পিরামলের জমকালো বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশ-বিদেশের নামিদামি তারকারা। বিনোদন জগৎ থেকে রাজনীতির মাঠ, রথী থেকে মহারথী কেউ বাদ যাননি। তবে বিয়ের অনুষ্ঠানে নিশ্চিতভাবেই উপস্থিতি বাড়তি দ্যুতি ছড়িয়েছিল শাখরুখ-গৌরীর উপস্থিতি।

প্রায় এক দশক পরে এক মঞ্চে গানের তালে নিজের মনের রাণীর গৌরীর সঙ্গে পা মেলালেন কিং খান । রণবীর কপুর-দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার জনপ্রিয় ড্যান্সিং নাম্বার ‘দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড’ গানে পা মেলাতে দেখা যায় তাঁদের।

নিজেদের নাচের সেই স্মরণীয় মুহূর্তের ছবি টুইট করে ভক্তদের জানাতে ভুল করেননি গৌরী। গৌরী লেখেন, ‘প্রায় এক দশক পরে মঞ্চে’। সঙ্গে সঙ্গেই টুইটটি শেয়ার করেন কিং খান। ডিজাইনার ফাল্গুনী ও শেন পিককের ডিজাইন করা পোশাক পরেছিলেন গৌরী।

১৯৯১ সালে বিয়ে হয় শাহরুখ-গৌরীর। তাঁদের ঘরে রয়েছে তিন সন্তান আরিয়ান, সুহানা, আব্রাহাম। বর্তমানে শাহরুখ আনন্দ এল রাইয়ের পরিচালনায় ‘জিরো’র প্রমোশনের কাজে ব্যস্ত। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি। বক্স অফিসে কেমন ঝড় তুলে জিরো সেটা জানতে কিং খান ভক্তরা না হয় একটু অপেক্ষায় করলেন।

জয়নিউজ/পলাশ
আরও পড়ুন
লোড হচ্ছে...