বান্দরবানে প্রচারণায় ছুটছেন প্রার্থীদের স্ত্রীরাও

0

বান্দরবানে জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা জমে উঠেছে। দুই বড় দলের প্রার্থীদের সঙ্গে নির্বাচনি এলাকার বিভিন্ন প্রান্তে ছুটছেন তাদের স্ত্রীরাও। কথা বলছেন ভোটারদের সঙ্গে। বিলি করছেন নির্বাচনি প্রচারপত্র।

রোববার (১৬ ডিসেম্বর) আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা চালান রোয়াংছড়ি উপজেলার কচ্ছপতলীসহ আশপাশের এলাকাগুলোতে। প্রার্থীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

অন্যদিকে বিএনপির প্রার্থী রাজপুত্র সাচিং প্রু জেরী প্রচারণা চালিয়েছেন থানচি উপজেলার বলিপাড়াসহ আশপাশের এলাকাগুলোতে। এসময় প্রার্থীর সঙ্গে বিএনপির শীর্ষ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

এদিকে নেতাকর্মীদের সঙ্গে পাল্লা দিয়ে জোর প্রচারণায় নেমেছেন দুই প্রার্থীর স্ত্রীরাও। আওয়ামী লীগ প্রার্থীর স্ত্রী মেহ্লা প্রু এবং বিএনপি প্রার্থীর স্ত্রী মমচিং মারমা দুজনই দূরদূরান্তে সমানতালে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। দুই প্রার্থীর স্ত্রীদের সঙ্গে রয়েছেন সংগঠনের মহিলা নেত্রীরা। অপরদিকে প্রার্থীদের পক্ষে জেলার তেত্রিশটি ইউনিয়ন, দুটি পৌরসভা এবং সাতটি উপজেলায় জোরেশোরে চলছে মাইকিং। পোস্টার আর লিফলেটে ইতিমধ্যে ছেয়ে গেছে নির্বাচনি এলাকা।

জয়নিউজ/আলাউদ্দিন/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...