চট্টগ্রাম-১১ আসনে বিজয় দিবসের আলোচনা সভায় জনতার ঢল

0

বিজয় দিবসে নগরের বিভিন্ন স্থানে আয়োজন করা হয় আলোচনা সভা। রোববার বিকেলে এমনই এক আলোচনা সভার আয়োজন করা হয়েছিল চট্টগ্রাম-১১ আসনে। তবে আগ্রাবাদ পুরাতন চেম্বার এলাকায় আয়োজিত সেই আলোচনা সভা আর দশটা আলোচনা সভার মতো হয়নি। হাজার হাজার মানুষের আগমনে এটি রূপ নেয় অনন্য এক সভায়।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১১ আসনের আওয়ামী লীগ প্রার্থী এম এ লতিফ এমপি। তিনি বলেন, আমি নির্বাচনের আগে কাউকে কোনো স্বপ্ন দেখাই না। আমাকে আল্লাহ যতটুকু তৌফিক দিয়েছে আমি কাজ করেছি। আপনাদের ঋণ আমার কাঁধের ওপর রয়েছে। আপনাদের বিশ্বাস যেন ভঙ্গ না হয় আমি সচেতন থাকব।

জামায়াত-বিএনপিকে উদ্দেশ করে লতিফ বলেন, চট্টগ্রাম-১১ আসন আজ জামায়াত বিএনপির ঘাঁটিমুক্ত। এখন আর ওরা বলতে পারে না এটা ওদের ঘাঁটি। আপনারা জনগণকে বিভ্রান্ত করতে চান। মিডিয়ার মাধ্যমে প্রচার করছেন জনগণ আপনাকে ভোট দেবে। লতিফ বলেন, আমি যদি আপনাদের সেবা করে থাকি তাহলে আমাকে আবার সেবা করার সুযোগ দিবেন। আমাকে ভোট দিয়ে নৌকাকে আবার বিজয়ী করবেন।

তিনি বলেন, বাংলাদেশের প্রবৃদ্ধি দেখে জাপানিরা বলে, চীনের মত দেশকে চ্যালেঞ্জ করতে পারে একমাত্র বাংলাদেশ। নেত্রীর কারণেই বাংলাদেশকে তারা আজ অর্থনীতির সমৃদ্ধির স্বর্ণদ্বার বলছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অর্থনীতির চাকাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়ার সভাপতিত্বে ও দেবাশীষ পাল দেবুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, আবদুল কাদের, জিয়াউল হক সুমন, গোলাম মোহাম্মদ জোবায়ের, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল হক এটলি, ওমরগণি এম ই এস কলেজের সাধারণ সম্পাদক আরশেদুল আলম বাচ্চু, মহানগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, স্বাধীনতা নারী শক্তির সভাপতি বিবি মরিয়মসহ চট্টগ্রাম-১১ আসনের আওয়ামী লীগের নেতাকর্মীরা।

জয়নিউজ/ফয়সাল/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...