খাগড়াছড়িতে বিভেদ ভুলে এক মঞ্চে আ. লীগ নেতারা

0

খাগড়াছড়িতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দীর্ঘদিনের বিভেদ ভুলে কুজেন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে ঐক্যবদ্ধ হল জেলা আওয়ামী লীগ।

রোববার (১৬ ডিসেম্বর) দুপুরে দলীয় প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা ও জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরীকে সাথে নিয়ে দলীয় কার্যালয়ে আসেন জাহেদুল আলম। এসময় দলের নেতা-কর্মীরা কুজেন্দ্র লাল ত্রিপুরাকে ফুলেল শুভেচ্ছা জানান।

দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের উপস্থিতিতে দীর্ঘদিনের বিভেদ-কোন্দল ভুলে একসঙ্গে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা ও জাহেদুল আলম। উভয়ই নৌকাকে জয়যুক্ত করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান।

এর আগে কুজেন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের বিজয় র‌্যালিতে যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (সাময়িক বহিস্কৃত) মো. জাহেদুল আলম এবং তাদের সমর্থকরা। মিছিলটি খাগড়াছড়ি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

প্রসঙ্গত, ২০১৫ সালে খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সঙ্গে তৎকালীন সাধারণ সম্পাদক জাহেদুল আলমের মধ্যে দ্বন্দ্ব-অস্থিরতা-কোন্দল চলছিল। এ নিয়ে উভয় পক্ষে একাধিক হামলা ও মামলার ঘটনা ঘটে।

জয়নিউজ/জাফর/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...