বৃষের ভালো আয়, মেষের ব্যয় বৃদ্ধি পায়

0

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মীন রাশিতে রাত ১:৪৫ থেকে মেষ রাশিতে অবস্থান করবে। দশমী ভোর রাত ৪:৩০ পর্যন্ত, পরে একাদশী তিথি চলবে।

মেষ রাশি: আজ মেষ রাশির জাতক-জাতিকার ব্যয় বৃদ্ধি পায়, পরিবহন ব্যবসায়ীরা বহু লাভ খায়। প্রবাসী আর বিদেশি এনজিওতে কর্মরত আছেন যতো, দিনের শেষে সম্মানিত হবেন মনের মতো। সাংসারিক দ্রব্যাদি ক্রয়ে অনেক করবেন ব্যয়, ম্যান পওয়ার আর ট্রাভেল এজেন্টের বৃদ্ধি পাবে আয়।

বৃষ রাশি: বৃষ রাশির জাতক-জাতিকার আয় রোজগার ভালো, ঠিকাদারী আর সাপ্লাই ব্যবসায় লাভের গুড় পিপড়ায় খেলো। বড় ভাই আর বন্ধু জনে দিবে কিছু ধার, তাই দিয়ে মাসটি কোনোরকম করতে পারেন পার। বকেয়া টাকা আদায়ের জন্য দিতে পারেন চাপ, কিছু নতুন বিনিয়োগে হবে না তো খারাপ।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি মন্দ নয়, কর্মস্থলে বাড়বে সুনাম ব্যবসায় করবেন জয়। রাজনৈতিক আর গণসংযোগে নেতার সাহায্য পাবেন, নির্বাচনে বিরোধীরাও প্রচার কাজে যাবেন। পিতার কাজে সাহায্য করার হবে না ফুরসৎ, প্রশাসনিক কাজে সাফল্য ক্ষমতা বলবৎ।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক-জাতিকার ভাগ্য উন্নতির যোগ, উচ্চশিক্ষায় সাফল্য আর বৃত্তি লাভের সুযোগ। ধর্মীয় আর আধ্যাত্মিক কাজে আসতে পারে জয়, দূরের কোনো দর্গাতে আজ যেতে বুঝি হয়। ভাগ্যান্বেষণে বিদেশ যাত্রা করতে পারেন ভাই, অবহেলা আর অলসতার আর যে সুযোগ নাই।

সিংহ রাশি: সিংহর জাতক-জাতিকাদের হঠাৎ আয়ের যোগ, পুরোনো কোনো মামলা মোকদ্দমায় বাড়তে পারে দুর্ভোগ। শেয়ার বাজারে বিনিয়োগে বাড়তে পারে আয়, লটারি আর জুয়ায় আপনার ভাগ্য হবে না সহায়। কোনো আত্মীয়র অসুস্থতায় সাহায্য করতে হবে, অবশিষ্ট টাকা দিয়ে মাসকাবারি রবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি যাবে ভালো, অংশীদারি কাজে আপনার লাভ দ্বিগুণ হলো। জীবন সাথীর কোনো কথায় সাফল্য পেতে পারেন, ব্যবসায়ীরা পণ্যের দামে মূল্য কিছু ছাড়েন। নতুন দম্পতি আর নতুন ব্যবসায়ী ভাই, নতুন বছর আসছে শুভ দুশ্চিন্তা আর নাই।

তুলা রাশি: তুলা রাশির জাতক-জাতিকার শরীর ভালো নয়, কর্মস্থলে কারো সঙ্গে এই বুঝি বিবাদ হয়। সহকর্মী আর কর্মচারী দিতে পারে জ্বালা, ব্যবসায়ীদের লাভের আশায় যায় বুঝি আম ছালা। রাগ আর ক্রোধ দমন করুন, তাতে কোনো লাভ নাই, সাফল্য লাভে ধৈর্য্য ধরুন জ্যোতিষী বলে যাই।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক-জাতিকার শুভ প্রেম আর রোমান্স, অনৈতিক অন্তরঙ্গতার পেতে পারেন চান্স। আবেগের বশে যদি আপনি ভেসে যান, দ্রুত যে হারাতে হবে সামাজিক সম্মান। সন্তানের সাফল্য নিয়ে বড়াই না করেন, তাদের গতিবিধির ওপর একটু নজর রাখেন। শিল্পীদের আজ ক্লান্তির দিন, কাজে যে ভুল হয়, বিশ্রাম আজ নিয়ে নিন, কাজের জন্য কাল রয়।

ধনু রাশি: ধনু রাশির জাতক-জাতিকার স্বপ্নপূরণের আশা, মায়ের আশীর্বাদ আছে সঙ্গে এটাই যে ভরসা। আর্থিক দিক ভালো হবে, আত্মীয় সাহায্য পান, কর্মস্থলে আসবে সাফল্য অফিসেতে যান। আসবাব আর বস্ত্র সামগ্রী ক্রয়ের আছে যোগ, গৃহশান্তি আসবে ফিরে নাই কোনো দুর্যোগ।

মকর রাশি: মকর রাশির জাতক-জাতিকার পায় যোগাযোগ বৃদ্ধি, সাহিত্যিক আর সাংবাদিকের হবে সমৃদ্ধি। মানি এক্সচেঞ্জ আর বিকাশ এজেন্টের বাড়বে কিছু আয়, ছোট ভাই-বোন আর তাদের সন্তানের জন্য বাড়বে কিছু ব্যয়। প্রতিবেশীর সাহায্য আর সহযোগিতা পাবেন। সীমানা সংক্রান্ত কাজে নির্ভাবনায় থাকেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির রাশির জাতক-জাতিকাদের বকেয়া আদায়ের সুযোগ, ব্যবসায়ীদের ব্যবসা বাণিজ্যে অনেক আয়ের যোগ। খুচরা আর পাইকারীতে ভালো আয়ের আশা, রেস্টুরেন্টে খেতে পারেন, জ্যোতিষীর ভরসা। বাড়িতে আজ কুটুম্বদের আছে আগমনের চান্স, দম্পতিদের বাড়তে পারে প্রেম আর রোমান্স।

মীন রাশি: মীন রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যায়। অসুস্থদের আরোগ্য লাভ জ্যোতিষী বলে যায়। আজ ব্যবসা-বাণিজ্যে আর চাকরিতে শোধ করবেন ঋণ, অংশীদারি কাজে লাভ আজকের শুভ দিন। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে সকল ক্ষেত্রে ভাই, চাকরিজীবীর কর্মে উন্নতি কোনো দুঃশ্চিন্তা নাই।

আরও পড়ুন
লোড হচ্ছে...