ঐক্যফ্রন্টের প্রতিশ্রুতি হাস্যকর: আ’লীগ

0

“যুদ্ধাপরাধীরা ঐক্যফ্রন্টের আশ্রয় প্রশ্রয়েই আছে। আর সেই যুদ্ধাপরাধের বিচার তারা করবে এটা একটা হাস্যকর ব্যাপার, অবিশ্বাস্য।”

ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে সোমবার (১৭ ডিসেম্বর) ঐক্যফ্রন্ট ঘোষিত নির্বাচনি ইশতেহারের প্রতিক্রিয়ায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন।

এসময় আব্দুর রহমান বলেন, ধানের শীষ প্রতীকে ২৩ জনের বেশি যুদ্ধাপরাধী ও তাদের উত্তরসূরী নির্বাচন করছেন। আর যুদ্ধাপরাধীরা ঐক্যফ্রন্টের আশ্রয়-প্রশ্রয়েই আছে। সুতরাং এই ঐক্যফ্রন্টই যুদ্ধাপরাধীদের বিচার করবে, এমন অঙ্গীকার হাস্যকর ব্যাপার, অবিশ্বাস্য। যারা যুদ্ধাপরাধীদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে মনোনয়ন পর্যন্ত দিয়েছে, তারা কী করে এই যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে অবস্থান নেবে? এটা জনগণের সঙ্গে নেহায়েত প্রতারণা ছাড়া আর কিছুই না। এই ইশতেহারের মাধ্যমে জাতিকে বিভ্রান্ত করে ভোটারদের সঙ্গে ঐক্যফ্রন্ট তামাশা করছে।

অপর এক প্রশ্নের জবাবে আব্দুর রহমান বলেন, দেশের মানুষ কোনোভাবেই বিশ্বাস করে না যে তারা দুর্নীতি দূর করবে, এটা ভোটের রাজনীতিতে অবস্থান তৈরি করার জন্য মানুষকে বিভ্রান্ত করার অপকৌশল মাত্র।

জয়নিউজ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...