নগরের সরকারি স্কুলে ভর্তি পরীক্ষা শুরু মঙ্গলবার

নগরের ৯টি সরকারি স্কুলে মঙ্গলবার (১৮ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে ভর্তি পরীক্ষা। এবার ৩ হাজার ৯০৮ আসনের বিপরীতে ৪৮ হাজার ৩৩৯টি ভর্তির আবেদন জমা পড়েছে ।

- Advertisement -

সোমবার (১৭ ডিসেম্বর) অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ভর্তি পরীক্ষার চূড়ান্ত সময়সূচি প্রকাশ করেন। এবারের পরীক্ষা তিনটি গ্রুপে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।

- Advertisement -google news follower

নগরের সরকারি স্কুলে ভর্তি পরীক্ষা শুরু মঙ্গলবার

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) ক’ গ্রুপের ৫ম ও ৮ম শ্রেণির ভর্তি পরীক্ষা সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং ৬ষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে ।

- Advertisement -islamibank

বুধবার (১৯ ডিসেম্বর) খ’ গ্রুপের ৫ম ও ৮ম শ্রেণির ভর্তি পরীক্ষা সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং ৬ষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

নগরের সরকারি স্কুলে ভর্তি পরীক্ষা শুরু মঙ্গলবার

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) গ’ গ্রুপের ৫ম ও ৮ম শ্রেণির পরীক্ষা সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং ৬ষ্ঠ শ্রেণির পরীক্ষা দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

জয়নিউজ/হিমেল/বিশু/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM